1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে মেম্বার প্রার্থী সোহাগ আকন্দ - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে মেম্বার প্রার্থী সোহাগ আকন্দ

  • সময় মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ১৫১ পঠিত

অন্তর আহম্মেদ নওগাঁ জেলা প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন জমা দিয়ে প্রচার প্রচারণায় এগিয়ে ৫ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী তারুণ্যের প্রতীক, তরুণ সমাজ সেবক গরীব ও অসহায় মানুষের বন্ধু মো. সোহাগ আকন্দ।

এই বিষয়ে ৩নং বক্তারপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শ্যামপুর গ্রামের বাসিন্দা ইসলাম হোসেন জানান, সোহাগ আকন্দ এলাকার সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী তিনি দীর্ঘদিন ধরে এলাকাবাসীর সাথে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে আমাদের সুখে ও দুঃখে পাশে ছিলেন। তিনি মেম্বার পদপ্রাথী হয়ে দিন রাত বিরামহীন ব্যাপক প্রচার প্রচারণায় ও গনসংযোগ করে ভোটারদের ভালোবাসায় এগিয়ে আছেন। তাই আসন্ন নির্বাচনে সবার ভালোবাসা নিয়ে বিপুল ভোটে জয় লাভ করে আমাদের পাশে থাকবে।

এই বিষয়ে মো. সোহাগ আকন্দ বলেন, আসন্ন ৩নং বক্তারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ডের জনগণ আমাকে তাদের জনপ্রতিনিধি হিসাবে চায় ও আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে জয়লাভ করব আশা করি। ৫নং ওয়ার্ড বাসীর সুখ-দুঃখ দেখার দায়িত্ব আমাকে দিলে আমি আমার ওয়ার্ড থেকে সন্ত্রাস, মাদক ও বাল্যবিবাহ সবাইকে সাথে নিয়ে নির্মুল করব এবং ৫নং ওয়ার্ড বক্তারপুর ইউনিয়নের মধ্যে ডিজিটাল রুপে রূপান্তরিত করব ইনশাআল্লাহ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD