1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
ইউনিয়ন নির্বাচন : বোয়ালখালী ৩দফায় সংঘর্ষ - DeshBarta
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২২ অপরাহ্ন
শিরোনামঃ
বোয়ালখালীতে জ্যৈষ্ঠপুরা যুব সংঘের উদ্যোগে কম্বল বিতরণ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় নেতা-কর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও বনভোজন অনুষ্টিত হয়। বোয়ালখালীতে ফেসবুকে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বনভোজন অনুষ্ঠিত পটিয়াতে প্রত্যয়ের উদ্যোগে আয়োজিত ‘প্রত্যয় বিতর্ক উৎসব” সম্পন্ন আমি, নিম্ন-মধ্যবিত্ত বলছি 🌿ফুয়াদ স্বনম চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির প্রস্তুতি সভা। পটিয়ায় রামঠাকুরের ১৬৩তম আবির্ভাব উদযাপন উপলক্ষে ধর্মসভা ও নামযজ্ঞ সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের উদ্যোগে আবৃত্তি শিল্পী নাসরিন তমা’র শোক সভা সড়কে পাশে  ইট, কাঠ, বালু রেখে ব্যবসা পরিচালনা করায় জরিমানা

ইউনিয়ন নির্বাচন : বোয়ালখালী ৩দফায় সংঘর্ষ

  • সময় বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ১০৭ পঠিত

বোয়ালখালী প্রতিনিধি :

চট্টগ্রামে বোয়ালখালী উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়েছে।

আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী মনসুর আহমেদ এবং স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও বিএনপি নেতা হামিদুল হকের অনুসারীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে করলডাঙা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ হারুন গুরুতর আহত হয়েছেন। তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসময় গণমাধ্যমের একটি গাড়িসহ কয়েকটি গাড়ি ভাংচুর করা হয়। বুধবার সকালে ইউনিয়নের আছাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। বোয়ালখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নুরুল বলেন, আহলা করলডেঙ্গা ইউনিয়নের তিনটি কেন্দ্রে ঝামেলা হচ্ছে। ওইসব কেন্দ্রের প্রিজাইডিং অফিসারদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে আছেন। জানা গেছে, আহলা করলডেঙ্গা ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী আবুল মনসুরের সমর্থকদের সঙ্গে আনারস প্রতীকের প্রার্থী হামিদুল হক মন্নানের সমর্থকদের দফায় দফায় সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদর্শীরা বলেছেন, দক্ষিণ করলডাঙা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট শুরুর আগে দুই পক্ষে মারামারি শুরু হয়। এ সময় মাথা দুজনের ফেটে যায়। আরও কয়েকজন আহত হয়েছেন। তবে তাঁদের শারীরিক অবস্থা গুরুতর নয়। সংঘর্ষ থেমে গেলে ভোট শুরু হয়। কিন্তু ভোট শুরুর পর ওই কেন্দ্রে আবারও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে।

এ ছাড়া আরও দুটি কেন্দ্রে দফায় দফায় পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এগুলো হলো করলডাঙা কালন্দর শাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও করলডাঙা সরকারি প্রাথমিক বিদ্যালয়। এ বিষয়ে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল করিম বলেন, দুজন আহত হয়েছেন। এখন পরিস্থিতি স্বাভাবিক।

পঞ্চম দফা ইনিয়ন পরিষদ নির্বাচনে চট্টগ্রামের বোয়ালখালীর ৭ ইউনিয়নে ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল ৮টা থেকে শুরু হয় ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত। এবারের নির্বাচনে ৭ ইউনিয়নে মোট ভোটার ১ লাখ ১৫ হাজার ১৮ জন। এতে পুরুষ ভোটার ৬০ হাজার ২০ জন এবং নারী ভোটার ৫৪ হাজার ৯৯৮ জন। মোট ভোটকেন্দ্র ৬৪টি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD