1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
ইয়াবা ট্যাবলেট ও দেশীয় মদসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

ইয়াবা ট্যাবলেট ও দেশীয় মদসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

  • সময় বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ৬৮ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী,চন্দনাইশ প্রতিনিধিঃ

চট্টগ্রামের চন্দনাইশ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযান চালিয়ে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ লোকমান হাকিম (২৬) ও ২০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ নিয়ে সুজন সর্দার প্রকাশ দুদু (৩২) নামে ২ মাদক কারবারি গ্রেপ্তার করেছে।

পুলিশ জানায়,২২ নভেম্বর সকাল ৯টায় উপজেলার চন্দনাইশ পৌরসভার উত্তর গাছবাড়ীয়া চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সড়ক ও জনপথ অফিসের সামনের রাস্তায় উপর গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কক্সবাজার দিক থেকে যাত্রী বাহী মিনি বাস (রেজিঃ নং-চট্ট: মেট্রো-জ-১১-১১২৭) এর যাত্রী প্যান্টের পকেটে রক্ষিত লোকমান হাকিম এর থেকে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট যার আনুমানিক মূল্যে ৯ লক্ষ টাকা।

গ্রেপ্তারকৃত কক্সবাজার জেলার টেকনাফ থানার টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে দক্ষিণ জালিয়া পাড়া(নুরুল বশরের বাড়ী), বড় মসজিদের নিচে এলাকার নুরুল বশরের ছেলে লোকমান হাকিম।

অপরদিকে, সকাল সাড়ে ৭টায় উপজেলার বরকল সড়কে গোপন সংবাদের ভিত্তিতে বরকল ইউনিয়নের চন্দনাইশ টু সাতঘাটিয়া পুকুরপাড় গামী সাথী কমিউনিটি সেন্টারের সামনে অভিযান চালিয়ে
২০ লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ সুজন সর্দার প্রকাশ দুদু (৩২) এর নামে মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। ২০ লিটার দেশীয় তৈরী চোলাইমদ, যাহার মূল্য অনুমান ২০ হাজার টাকা। উল্লেখ্য যে, সুজন সর্দার প্রকাশ দুদু নামে আসামীর বিরুদ্ধে পূর্বে চন্দনাইশ থানায় ০৯টি মাদক মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃত সুজন সর্দার প্রকাশ দুদু চন্দনাইশ উপজেলার পূর্ব পাঠানদন্ডী (মহাজনঘাটা সরদার পাড়া) ৮নং ওয়ার্ডে মৃত ধনা সর্দারের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন। তিনি বলেন, আজ মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ২০ লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ
২ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চন্দনাইশ থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD