1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
উলামা পরিষদ বিয়ানীবাজার ইউকে’র উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) মাহফিল অনুষ্ঠিত। - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে অশ্লীল কিছু করতে চাই না : পিয়া বাজপেয়ী নিয়মিত খেজুর খাওয়ার যত উপকারিতা ন্যাটোতে ফিনল্যান্ডকে অনুমোদনের ইঙ্গিত, সুইডেনে আপত্তি এরদোয়ানের

উলামা পরিষদ বিয়ানীবাজার ইউকে’র উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) মাহফিল অনুষ্ঠিত।

  • সময় বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১৪৭ পঠিত

হাফিজ মাছুম আহমদ দুধরচকী

২০ নভেম্বর ২০২১ইং শনিবার উলামা পরিষদ বিয়ানীবাজার ইউকে’র উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) মাহফিল অনুষ্ঠিত হয়েছে লন্ডনের সল্যান্ডার গার্ডেন্স মুসলিম কমিউনিটি সেন্টারে। সংগঠনের সভাপতি আল্লামা জিল্লুর রহমান চৌধুরী ছাহেবজাদায়ে দুবাগীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আমিনুল ইসলাম জলঢুপীর পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন ক্বারী মহবুবুর রহমান চৌধুরী দুবাগী। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রিকলেন জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা নজরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার কাউন্সিলর আহবাব হোসেন। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন লন্ডন নিউক্রস জামে মসজিদের খতিব ও উলামা পরিষদ বিয়ানীবাজার ইউকে’র সহ-সভাপতি মাওলানা অলিউর রহমান চৌধুরী দুবাগী, উলামা পরিষদ বিয়ানীবাজার এর সহ-সভাপতি হাফিজ নাজিম উদ্দিন ও কোষাধ্যক্ষ ক্বারী ইউনুস আহমদ, ঢাকা দারুন্নাজাত সিদ্দিকিয়া কামিল মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা নুরুল ইসলাম, বায়তুল ইসলাহ একাডেমির প্রিন্সিপাল মুফতি আব্দুল ওয়াদুদ লতিফী, মুহিউল ইসলাম মসজিদের ইমাম মাওলানা আব্দুল আউয়াল ছাতকী, নুরুল ইসলাম মসজিদের ইমাম মাওলানা আব্দুল কুদ্দুস, লতিফিয়া ক্বারী সোসাইটি ইউকে এন্ড আয়ারল্যান্ড এর সহ-সভাপতি হাফিজ আব্দুল হাকিম, সিলেট আলীয়া মাদ্রাসা প্রাক্তন ছাত্র পরিষদের সাংগঠনিক সম্পাদক মাওলানা দেলোয়ার হোসেন, মাওলানা গোলাম আম্বিয়া ও মাওলানা হবিবুর রহমান।
এছাড়া আরো উপস্থিত ছিলেন নিউক্রস জামে মসজিদের সভাপতি জনাব সেলিম রহমান, ব্রিকলেন জামে মসজিদের সহ-সভাপতি সৈয়দ মর্তুজা আলী, বাংলাদেশ টিচার্স এসোসিয়েশন ইউকের অর্থ সম্পাদক প্রফেসর মিসবাহ উদ্দিন কামাল, ব্রিকলেন জামে মসজিদের যুগ্ন-সাধারণ সম্পাদক জনাব মতিউর রহমান।
অনুষ্ঠানে বক্তারা নবীজির জীবন ও আদর্শের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং বলেন, আমরা সবাই অত্যন্ত ভাগ্যবান কারন আমরা সর্ব কালের সর্ব শ্রেষ্ট নবী হযরত মোহাম্মদ (সা:) এর উম্মত হয়ে এই পৃথিবীতে আসতে পেরেছি। কিন্তু তাঁর উম্মত হিসেবে আমাদের দায়িত্ব হচ্ছে তাঁকে ভালোবাসা, অনুসরণ করা ও তাঁর দেখানো পথে জীবন অতিবাহিত করা। মহানবীর আদর্শ অনুসরণ ও অনুকরণ প্রতিটি মুসলিমের জন্য অপরিহার্য।
মিলাদ শরীফ পাঠান্তে দেশ, জাতি, বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি, অগ্রগতি ও উপস্থিত সকলের ইহকালীন কল্যাণ, পরকালীন মুক্তি এবং মহামারী করোনায় আক্রান্ত হয়ে যারা মারা গেছেন তাদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। পরে শিরনি বিতরণের মধ্য দিয়ে মাহফিলের সমাপ্তি হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD