1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
এই সরকার জনগণের হাতে মোমবাতি ধরিয়ে দিয়েছে, ডা. শাহাদাত হোসেন। - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট ডিসেম্বর থেকে ফেসবুক প্রোফাইলে দেখা যাবে না ইউজারদের এই তিনটি তথ্য প্রশিক্ষিত চিলের সাহায্যে শত্রুদেশের ড্রোন দমনের পরিকল্পনা ভারতের জেগে উঠতে পারে সাইবেরিয়ার ভয়ঙ্কর ‘জম্বি ভাইরাস’ আর্জেন্টিনা হেরে যাওয়া মানেই সব না: নায়িকা নতূন ফ্রান্সে রেকর্ড উষ্ণতম বছর ২০২২

এই সরকার জনগণের হাতে মোমবাতি ধরিয়ে দিয়েছে, ডা. শাহাদাত হোসেন।

  • সময় সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৬১ পঠিত

ইসমাইল ইমন চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, এই সরকার জনগণের হাতে মোমবাতি ধরিয়ে দিয়েছে।
রাতারাতি জ্বালানি তেলের বৃদ্ধির কারণে
এটার ভয়ঙ্কর প্রভাব পড়বে সারা দেশের অর্থনীতির ওপরে। আজ থেকে সাধারণ জনগণের উপর প্রভাব পড়তে শুরু করেছে। আমরা প্রথমে বলেছিলাম এই সরকার জনগণকে হারিকেন ধরিয়ে দিয়েছে। কিন্তু জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধিতে আর হারিকেন জ্বালানো সম্ভব নয়। এখন মোমবাতি জ্বালানো ছাড়া আর কোন গতি নেই। জ্বালানি তেলের অস্বাভাবিক বৃদ্ধিতে রাস্তায় যানবাহন কমে গেছে। জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির ফলে পরিবহন ভাড়া বৃদ্ধি পেয়েছে। সাধারণ জনগনের ভোগান্তির সীমা নেই। জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির সাথে সাথে হু হু করে চাল, ডাল তেলের দাম আবার দ্বিগুণ থেকে তিনগুণ বৃদ্ধি পাচ্ছে। এই সরকার গরিব মারার সরকার। গত কাল বৃদ্ধি করেছে জ্বালানি তেলের মূল্য। আজ আবার বাড়িয়েছে ভোজ্যতেল মূল্য। মাঝখান থেকে আমাদের সাধারণ মানুষ যারা দিন আনে দিন খায় তারাই বেশী ক্ষতিগ্রস্ত হচ্ছে। তিনি আজ ৭ আগস্ট, রবিবার সন্ধায় জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি ও অসহনীয় লোডশেডিং এর প্রতিবাদে ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড বিএনপির উদ্যোগে মোমবাতি মৌন মিছিল শেষে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ডা.শাহাদাত হোসেন আরো বলেন, সারাদেশে তীব্র লোডশেডিং ও জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপি জনগণের দাবি আদায়ের রাজপথে নেমে এসেছে। এই সরকারের পতন না হওয়া পর্যন্ত রাজপথে থাকবে। জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। দাবি আদায়ের রাজপথে নামতে হবে ।

মোমবাতি মিছিল বিক্ষোভ সমাবেশ ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ সেকান্দার এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক হাজী ইমরান উদ্দিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন নগর বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ, নগর বিএনপি নেতা অধ্যক্ষ খোরশেদ আলম, ইসমাইল বাবুল, নগর যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা, বিএনপি নেতা সাবেক কাউন্সিলর আরিফুল ইসলাম ডিউক, নগর যুবদল নেতা নাসির উদ্দিন চৌধুরী নাসিম, আসাদুর রহমান টিপু, কামাল উদ্দিন, জিয়াউল হক মিন্টু, স্বেচ্ছাসেবক নেতা মোহাম্মদ সেলিম, যুবদল নেতা ইসমাইল হোসেন লেদু, মোস্তাকিম মাহমুদ, মোঃ মুসা, সাদ্দামুল হক, মোহাম্মদ সাব্বির ইসলাম ফারুক, রিদওয়ানুল হক রিদু, মোহাম্মদ রায়হান,মোহাম্মদ জাহিদ প্রমুখ নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD