1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
একাই প্রতিবাদ জানালেন চবি শিক্ষক ড. আতিক   - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি “সিজল”র শান্তিরহাট শাখার শুভ উদ্ভোধন “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে ১ম লেখক আড্ডা বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট

একাই প্রতিবাদ জানালেন চবি শিক্ষক ড. আতিক  

  • সময় সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ৮৩ পঠিত

ইসমাইল চৌধুরী, চট্টগ্রামঃ

চোখে কালো কাপড় বেঁধে দেশজুড়ে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার প্রতীকী প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আতিকুর রহমান।

সোমবার (১৮ অক্টোবর) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ‘জয় বাংলা’ ভাস্কর্যের সামনে দাঁড়িয়ে তিনি এই প্রতিবাদ জানান।

ড. আতিকুর রহমান দৈনিক দেশ বার্তাকে জানান, ব্যক্তিগত অবস্থান থেকে আমার এ প্রতিবাদ। গত কয়েকদিন ধরে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলা, তাদের ঘরবাড়ি ও উপাসনালয়ে হামলার নিন্দা জানিয়ে আমি চোখে কালো কাপড় বেঁধে এসবের প্রতিবাদ করছি।

তবে গত কয়েকদিনে  বিশ্ববিদ্যালয় বা আশেপাশের এলাকায় হিন্দু সম্প্রদায়ের উপর   কোনো ধরনের হামলা বা ভাংচুরের ঘটনা ঘটেনি বলে তিনি জানান। এসময় তিনি দৈনিক দেশ বার্তাকে নিশ্চিত করেন, এই প্রতিবাদের পরে গত রাত পৌনে দশটা পর্যন্ত তিনি কোনো ধরণের হুমকি ধামকি পাননি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD