1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
এশিয়ান আবাসিক স্কুল ফুটবল টুর্নামেন্টে কর্ণফুলী দল চ্যাম্পিয়ন - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

এশিয়ান আবাসিক স্কুল ফুটবল টুর্নামেন্টে কর্ণফুলী দল চ্যাম্পিয়ন

  • সময় শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ৬৫ পঠিত

লেখাপড়ার পাশাপাশি ছাত্রদের শারীরিক ও মানসিক বিকাশে চট্টগ্রামের অন্যতম বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান এশিয়ান আবাসিক স্কুল অ্যান্ড কলেজ ছাত্রদেরকে বিভিন্ন গ্রুপে ভাগ করে এশিয়ান ফুটবল টুর্নামেন্ট আয়োজন করে। উক্ত টুর্নামেন্টে সর্বশেষ ফাইনাল খেলায় কর্ণফুলী ফুটবল দল সাঙ্গু ফুটবল দলকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও পরাজিত দলের হাতে রানার্আপ ট্রফি তোলে দেন প্রধান অতিথি রাউজান উপজেলার ভাইস -চেয়ারম্যান নুর মোহাম্মদ ও বিশেষ অতিথি কফিল উদ্দিন। উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন বহদ্দারহাট কাঁচা বাজার সমিতির সভাপতি আলহাজ্ব জানে আলম। এতে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রফেসর আলী হোছাইন, উপাধ্যক্ষ লায়ন এইচ এম ওসমান সরওয়ার ও মোঃ আজম। ম্যাচ রেফারির দায়িত্ব পালন করেন মোঃ ইউনুস। ম্যাচ সেরা ও সেরা গোলদাতা নির্বাচিত হয় ফয়সাল(৭ম শ্রেণি)। সেরা কোচ নির্বাচিত হন শিক্ষক শহিদুল আলম। চ্যাম্পিয়ন দল কর্ণফুলীর পক্ষে অংশগ্রহণ করে আরিফ (ক্যাপ্টেন), রিদুয়ান(সহকারী ক্যাপ্টেন)নাঈম,নিলয়,হৃদয় আইছ,সালমান,ফয়সাল, রায়হান,ইরফান,জাদিদ,মারুফ,আইয়ুস,সাইফ, খলিল ও ইফতি। কোচ এর দায়িত্ব পালন করেন শিক্ষক মো: মামুন।

রানার্স আপ দলের পক্ষে অংশগ্রহণ করেন শহিদুল ইসলাম (ক্যাপ্টেন),রায়হান (সহকারী ক্যাপ্টেন),জুবাইর, সামির,আবদুল্লাহ,কামরুল,সাকিব,ইশফাক,শহিদ,সিকদার,রিজবী,আলিফ,রোহান,সামি ও মানজির। কোচের দায়িত্ব পালন করেন শিক্ষক শহীদুল আলম।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD