1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
এশিয়া কাপ থেকে ভারতকে বিদায় করলো শ্রীলঙ্কা - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন

এশিয়া কাপ থেকে ভারতকে বিদায় করলো শ্রীলঙ্কা

  • সময় শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ২৮ পঠিত

জিতলে এশিয়া কাপের ফাইনালে খেলার পথ সুগম হবে। হারলেই বিদায়। এমন কঠিন সমীকরণকে সামনে রেখে ভারতকে হারাল শ্রীলংকা। ফলে এশিয়া কাপ থেকে বিদায় ভারতের!

আগে ব্যাট করে দিলশান-করুণারত্নেদের বোলিং তোপে তেমন একটা চ্যালেঞ্জিং স্কোর গড়তে পারেনি ভারত। ৮ উইকেট হারিয়ে ১৭৩ রান তুলতে সমর্থ হয় টিম ইন্ডিয়া।
১৭৪ রানের লক্ষ্য ৪ উইকেট হারিয়ে পার করে দেয় লঙ্কান ব্যাটাররা। এক বল বাকি থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যায় শ্রীলংকা। গতকাল রাতে সংযুক্ত আরব আমিরাতে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে মাত্র ১৩ রানে লোকেশ রাহুল ও বিরাট কোহলির উইকেট হারিয়ে চাপের মধ্যে পড়ে যায় ভারত।

এরপর সুরাইয়া কুমার যাদবকে সঙ্গে নিয়ে ৫৮ বলে ৯৭ রানের জুটি গড়ে দলকে চাপমুক্ত করেন অধিনায়ক রোহিত শর্মা। ১২.২ ওভারে দুই উইকেটে ১১০ রান করা ভারত এরপর ৬৩ রানের ব্যবধানে হারায় ৬ উইকেট। ইনিংসের শেষদিকে নিয়মিত উইকেট পতনের কারণে বড় স্কোর গড়ার সুযোগ হাতছাড়া করে এশিয়া কাপের রেকর্ড ৭ আসরের শিরোপাজয়ী দলটি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD