1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
এসএ পরিবহনের মাধ্যমে বিভিন্ন ইলেকট্রিক সামগ্রী এবং পাইপের বস্তার ভিতরে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে র‌্যাব-৭, চট্টগ্রাম এর হাতে ০২জন ইয়াবা কারবারী আটক। - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

এসএ পরিবহনের মাধ্যমে বিভিন্ন ইলেকট্রিক সামগ্রী এবং পাইপের বস্তার ভিতরে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে র‌্যাব-৭, চট্টগ্রাম এর হাতে ০২জন ইয়াবা কারবারী আটক।

  • সময় বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ৪৬ পঠিত

“বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোড়ালো ভূমিকা পালন করে আসছে। র‌্যাব সৃষ্টিকাল থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্ধষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম মহানগরীর কোতয়ালী থানাধীন ২১ নং ওয়ার্ডস্থ কাজীর দেউরী এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২৭ জুলাই ২০২২ ইং তারিখ ২২৪৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্নিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী ১। আবু বকর সিদ্দিক (৩০), পিতা- আব্দুল মুনাফ, সাং- কাকারা, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার এবং ২। মোঃ ইসমাইল হোসেন (২৭), পিতা- মৃতঃ জসিম উদ্দিন, সাং- কাকারা, থানা- চকরিয়া, জেলা-কক্সবাজারদের আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামী আবু বকর সিদ্দিক ও মোঃ ইসমাইল হোসেন’দ্বয়কে ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করে তারা টেকনাফ হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে লোকাল বাসে চকরিয়া এনে তা এস এ পরিবহনের মাধ্যমে চকরিয়া শাখার মাধ্যমে চট্টগ্রাম কাজীর দেউরী শাখায় পাঠিয়েছে এবং তা সংগ্রহ করার জন্য তারা কাজীর দেউরী এসএ পরিবহনে অপেক্ষা করছে। পরবর্তীতে তাদের স¦ীকারোক্তি ও দেখানো মতে এস এ পরিবহনের কাউন্টারে বিভিন্ন ইলেকট্রনিক সামগ্রী, পাইপ, ফ্যানসহ একটি বস্তার প্যাকেট হতে সর্বমোট ১৫,৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলা টেকনাফ হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ পূর্বক পরবর্তীতে তা চট্টগ্রাম জেলাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪৭ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামীগণ এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD