1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
ওয়াল্ড কনফেডারেশন অফ বিজনেস হিউস্টন বিজ অ্যাওয়ার্ড পেলো এশিয়ান হসপিটাল - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি “সিজল”র শান্তিরহাট শাখার শুভ উদ্ভোধন “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে ১ম লেখক আড্ডা বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট

ওয়াল্ড কনফেডারেশন অফ বিজনেস হিউস্টন বিজ অ্যাওয়ার্ড পেলো এশিয়ান হসপিটাল

  • সময় বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৬৩ পঠিত

চিকিৎসা ক্ষেত্রে অবদানের জন্য চট্টগ্রাম নগরীর এশিয়ান স্পেশালাইজড হসপিটালকে ওয়াল্ড কনফেডারেশন অফ বিজনেস হিউস্টন অ্যাওয়ার্ড (বিজ) প্রদান করা হয়েছে।

বুধবার রাতে কাতারের রাজধানী দোহার সেন্ট রেজিসে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এশিয়ান স্পেশালইজড হসপিটালের পক্ষে এ পুরস্কার গ্রহণ করেন ব্যবস্থাপনা পরিচারক লায়ন সালাউদ্দিন আলী।

কাতারের দোহায় অনুষ্ঠিত বিজ অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে বিশ্বের বিভিন্ন দেশের প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। এসব প্রতিষ্ঠানগুলোর মধ্য থেকে বিভিন্ন সেক্টরে অবদান রাখার স্বীকৃতি স্বরুপ প্রতিষ্ঠানগুলোকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এবছর বিশ্বের ত্রিশটি প্রতিষ্টানকে এ সম্মানে ভূষিত করা হয়েছে। এরমধ্যে চিকিৎসা সেবায় অনন্য অবদান রাখায় এশিয়ান স্পেশালাইজড হসপিটালকে স্বীকৃতি প্রদান করা হয়েছে।

ওয়াল্ড কনফেডারেশন অফ বিজনেস হিউস্টন প্রতি বছর বিশ্বের বিভিন্ন দেশে নানা অবদান রাখার জন্য বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পুরষ্কৃত করা হয়। তারই অংশ হিসেবে এই বছর বাংলাদেশ থেকে তিন প্রতিষ্ঠানকে তাদের স্ব স্ব ক্ষেত্রে অবদানের জন্য অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। সেগুলো হলো, চট্টগ্রামের এশিয়ান স্পেশালাইজড হাসপিটাল, ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেড ও কেএফএল গ্রুপ।

আয়োজক সংস্থা এক্সপোবিজ বিজনেস কনভেনশন প্রধান নির্বাহী কর্মকর্তা যিশু মরন জানান, সাফল্যের শিখর ট্রফি এমন একটি স্বীকৃতি যা বিশ্বজুড়ে কোম্পানিগুলির ব্যবসায়িক শ্রেষ্ঠত্বকে আলাদা করে। ব্যবসায়িক নেতৃত্বে শ্রেষ্ঠত্ব, আপনাকে সম্মানিত খেতাব দেওয়া হয়েছে এবং ওয়াল্ডকব (ডঙজখউঈঙই) এর প্রেসিডেন্ট এবং ভাইস প্রেসিডেন্ট স্বাক্ষর করেছেন। প্ল্যাটিনাম মেম্বার সার্টিফিকেট, আপনার কোম্পানিকে আমাদের অ্যাসোসিয়েশনের সদস্য হিসেবে স্বীকৃতি দিচ্ছে।

বিজ অ্যাওয়ার্ড গ্রহণকালে এশিয়ান স্পেশালাইজড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক লায়ন সালাউদ্দিন আলী বলেন, চট্টগ্রাম বন্দর নগরী হওয়ায় এখানে প্রচুর লোকের সমাগম হয়। তাঁর কারণে চিকিৎসাসহ মৌলিক চাহিদার উপর প্রচুর চাপ পড়ে। জনবসতিপূর্ণ হওয়ার চট্টগ্রামে সরকারি হাসপাতালের পাশাপাশি বেসরকারি হাসপাতালগুলো সেবা দিয়ে যাচ্ছে। এরপর পরও চাহিদাপূরণ সম্ভব নয়। এ ঘাটতির মধ্যে এশিয়ান স্পেশালাইজড হসপিটাল অনন্য ভূমিকা রেখে চলেছে। বিজ অ্যাওয়ার্ড আমাদের প্রতিষ্ঠানকে সম্মানিত করেছে। সামনে এশিয়ান স্পেশালাইজড হাসপিটাল এ অঞ্চলের মানুষের জন্য আরো ভালো কিছু করার চেষ্ঠা করবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD