1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
কথিত সম্পাদক সুব্রত ৮ হাজার ৬শ ইয়াবা সহ বিজিবির হাতে আটক - DeshBarta
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

কথিত সম্পাদক সুব্রত ৮ হাজার ৬শ ইয়াবা সহ বিজিবির হাতে আটক

  • সময় শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ৫৫ পঠিত

ফটিকছড়ি প্রতিনিধিঃ

কথিত সম্পাদক মন্ডলীর সভাপতি সুব্রত কুমার নাথকে (৫২) কে ৮ হাজার ৬ শত পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। যার বাজার মূল্য মূল্য ২৭ লক্ষ,৮০ হাজার টাকা। গতকাল বৃহস্পতিবার ছাগলনাইয়া মধুগ্রাম ক্যাম্পের একটি টহল টিম করেরহাট নয়টিলা মাজার এলাকা থেকে আটক করেছে।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এক বিজ্ঞপ্তিতে জানায়, ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) কর্তৃক পরিচালিত অভিযানে ২৫ লক্ষ ৮০ হাজার টাকা মূল্যমানের ৮,৬০০ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেটসহ ১ জন আসামী আটক।
গোপন সূত্রের ভিত্তিতে বিজিবি ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) এর দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২২০৩/২-আরবি থেকে ৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে জোরারগঞ্জ থানাধীন নয়া টিলা মাজার নামক এলাকা দিয়ে ইয়াবার একটি বড় চালান আসছে। রামগড় এলাকা থেকে ফেনীর দিকে প্রবেশ করতে পারে। বিজিবি একটি বিশেষ টহলদল উক্ত এলাকায় ব্যারিকেট দিয়ে ১ ব্যক্তিকে মোটর সাইকেল করে নয়া টিলা মাজার নামক স্থানে আসতে দেখে। পূর্ব থেকেই কৌশলগত অবস্থানে থাকা বিজিবি টহলদল উক্ত মোটরসাইকেল দেখা মাত্রই চ্যালেঞ্জ করে খুব দ্রুত তার দিকে অগ্রসর হয় এবং মোটরসাইকেলসহ আরোহীকে আটক করে। পরবর্তীতে মোটর সাইকেল তল্লাশী করে অভিনব কায়দায় মোটর সাইকেলের সীটের নীচ হতে ৮ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জন ধৃত হয়। আসামীর নাম-সুব্রত কুমার নাথ (৫২), পিতা-নারায়ণ চন্দ্র নাথ, গ্রাম-ষোল শহর ষ্টেশন, ডাকঘর-চকবাজার, থানা-চট্টগ্রাম সিটি কর্পোরেশন, জেলা-চট্টগ্রাম কে আটক করতে সক্ষম হয়, যার সর্বমোট সিজার মূল্য ২৭ লক্ষ,৮০ হাজার টাকা।
আটক আসামীকে জোরারগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান, ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি)। আসামী দৈনিক সূর্যোদয় পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি বলেও পরিচয় দেন বিজিবিকে।

দাঁতমারার একাদিক ভূক্তভোগী জানান, কথিত দৈনিক সুর্যোদয় নামক নাম সর্বস্ব পত্রিকার সম্পাদক পরিচয় দেয়া সুব্রত কুমার নাথ প্রকাশ সুব্রত শুব্রত হিন্দু হয়েও দাঁতমারা এলাকায় এক মুসলিম নারী বিয়ে করে দীর্ঘদিন থেকে বসবাস করে আসছে। সেই সাথে চালিয়ে যাচ্ছিল ইয়াবা ব্যবসা। তার বেশ কিছু ইয়াবা বিক্রয় প্রতিনিধি রয়েছে। সে দাঁতমারা ও বাগান বাজার ইউপির শত শত নিরীহ মানুষকে কারনে অকারণে হয়রানী করেছিল সোস্যাল মিডিয়াতে মিথ্যা নিউজ প্রকাশ করে। আবার নিউজটি মিনিমাইজ করার নামে টাকা আদায় করতো। তার হুমকিতে এলাকার নিরীহ মানুষ অতিষ্ট।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD