1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন ব্যারিস্টার মনোয়ার হোসেন - DeshBarta
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
বাগে সিরিকোট তাহফিজুল কুরআন একাডেমির শুভ উদ্বোধন চন্দনাইশে যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন অবৈধভাবে নদীর বালু উত্তোলনের দায়ে দুই ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা জাতীয় সংসদে রাষ্ট্রপতির সাথে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ বাংলাদেশ প্রবাসী কল্যাণ সংস্থা, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে দোয়া ও মেজবান অনুষ্ঠিত চন্দনাইশে সৌরিতা জাগ্রত মহিলা সমিতির কম্বল বিতরণ বোয়ালখালীতে জ্যৈষ্ঠপুরা যুব সংঘের উদ্যোগে কম্বল বিতরণ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় নেতা-কর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও বনভোজন অনুষ্টিত হয়। বোয়ালখালীতে ফেসবুকে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বনভোজন অনুষ্ঠিত

কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন ব্যারিস্টার মনোয়ার হোসেন

  • সময় বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ৬৫ পঠিত

বোয়ালখালী প্রতিনিধি:

বোয়ালখালীতে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হয়েছেন আন্তর্জাতিক মানবাধিকার সংগঠক, স্বৈরাচার বিরোধী আন্দোলনের সময়কালে তুখোড় কেন্দ্রীয় ছাত্রনেতা, সাবেক সর্বদলীয় ছাত্র সংগ্রাম পরিষদের নেতা ও পরবর্তীতে ১৫ দলীয় জোট চট্টগ্রামের অন্যতম নেতা (যিনি সে সময় গণতন্ত্র ও অবহেলিত চট্টগ্রামের উন্নয়নের আন্দোলনে নেতৃত্ব দিতে গিয়ে দু‘বার দীর্ঘদিন বিনাবিচারে কারাগারে আটক ছিলেন ও যার উপর বারবার হুলিয়া জারী ছিলো এবং ৮০ দশকের শেষে ও ৯০ দশকের প্রথম দিকে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের সফল রূপকার), বোয়ালখালীরই কৃতি সন্তান, চট্টগ্রাম নাগরিক ফোরামের চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবী ব্যারিস্টার মনোয়ার হোসেন।

১১ জানুয়ারি বুধবার দুপুর ১টায় বোয়ালখালী উপজেলা সদরের একটি রেস্তোরাঁয় সাংবাদিকদের সাথে মতবিনিময় শেষে চট্টগ্রাম-৮ আসনের মোছলেম উদ্দীন আহমেদ এমপির রোগমুক্তি কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম নাগরিক ফোরামের মহাসচিব মো. কামাল উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন বোয়ালখালী উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সেলিম। সাংবাদিকদের প্রশ্নোত্তর পর্বে বক্তব্য দেন বোয়ালখালী প্রেস ক্লাব এর প্রতিষ্ঠাতা সভাপতি ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের অর্থ সম্পাদক মো. মুজাহিদুল ইসলাম, আবুল ফজল বাবুল,  চৌধুরী লোকমান, এস এস মোদ্দাচ্ছের, সিরাজুল ইসলাম, এইচ এম আলমগীর চৌধুরী রানা প্রমুখ।

চট্টগ্রাম নাগরিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি ব্যারিস্টার মনোয়ার হোসেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেন। তিনি  বোয়ালখালীবাসীর দোয়া ও আন্তরিক সহযোগিতা কামনা করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD