1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
কর্মরত সাংবাদিকদের সাথে পৌর মেয়র জহুরুল ইসলাম জহুরের মতবিনিময় সভা - DeshBarta
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৯:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

কর্মরত সাংবাদিকদের সাথে পৌর মেয়র জহুরুল ইসলাম জহুরের মতবিনিময় সভা

  • সময় বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ৮৪ পঠিত

বোয়ালখালী প্রতিনিধি :

বোয়ালখালী পৌরসভার কার্যক্রম অধিকতর গতিশীল করা এবং একটি আধুনিক পৌরসভা গড়ার লক্ষ্যে বোয়ালখালীতে কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেন নব নির্বাচিত মেয়র জহুরুল ইসলাম জহুর।

২৬ আক্টোবর মঙ্গলবার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষ আপরাজিতায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় সাংবাদিক মুহাম্মদ মুজাহিদুল ইসলাম, বোয়ালখালী প্রেস ক্লাব সভাপতি এস এম মোদ্দাচ্ছের, সাংবাদিক আবুল ফজল বাবুল, এম এ মন্নান, কাজী আয়েশা ফারজানা, শাহীনুর কিবরিয়া মাসুদ ও প্রলয় চৌধুরী মুক্তি সহ
ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার বেশ কয়েকজন সাংবাদিক তাদের বক্তব্য তুলে ধরেন।

পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর তার বক্তব্যে বলেন, বোয়ালখালী পৌর এলাকায় পঞ্জীভূত সমস্যা সমাধানে আমি বদ্ধপরিকর। পৌর নাগরিকদের সার্বিক সুযোগ-সুবিধা প্রদানে কাজ করে যাচ্ছি। পৌর এলাকাকে শতভাগ আলোকিত ও রাস্তা ঘাট সংস্কার করে যান চলাচলের উপযোগী করে তোলাসহ পানিবদ্ধতা নিরসন, যানজট, হাটবাজার উন্নয়ন, ড্রেনেজ সমস্যা দূরীকরণ, অবৈধ দোকানপাট ও স্থাপনা উচ্ছেদ, শিক্ষার উন্নয়ন এবং মাদকদ্রব্যের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণে আমি দৃঢ়প্রতিজ্ঞ।

পৌর মেয়র আরো বলেন, দুর্নীতিমুক্ত একটি আধুনিক পৌরসভা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি।বোয়ালখালী পৌরসভার সার্বিক উন্নয়নে আমি সাংবাদিক সহ সমাজের বিভিন্ন পেশাজীবীর সহযোগিতা কামনা করছি।

এতে অন্যান্যদের উপস্থিত ছিলেন, সাংবাদিক রাজু দে, মুহাম্মদ মহিউদ্দীন, স. ম. রবিউল ইসলাম, আল সিরাজ ভাণ্ডারী, কাজী এমরান কাদেরী, পূজন সেন, দেবাশীষ বড়ুয়া রাজু, ছাদেকুর রহমান সবুজ, ইউছুপ রেজা, আবু নাঈম, তাজুল মানিক, হোসাইন মাহমুদ প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD