1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
কলাপাড়ায় টিয়াখালী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সমর্থককে কুপিয়ে জখম ও অফিস ভাংচুর থানায় অভিযোগ। - DeshBarta
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রিন্সিপাল আমিনুর রহমানের ইন্তেকাল বাচার পরিবারের পাশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ৫ লাখ টাকার অনুদান দিলেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন কৃষকের ঘরে ঘরে এখন ধান কেটে ঘরে তোলার আনন্দ বোয়ালখালীতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হিফজুল কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থানে অধিকারী হলেন মোঃ তুহিন ইসলাম এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট

কলাপাড়ায় টিয়াখালী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সমর্থককে কুপিয়ে জখম ও অফিস ভাংচুর থানায় অভিযোগ।

  • সময় মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ৭২ পঠিত

বরিশাল ব্যুরো।

পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার ২ নং টিয়াখালী ইউনিয়নে নির্বাচনী আচরনবিধি লঙ্ঘন, স্বতন্ত্র প্রার্থী সমর্থকদের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে কুপিয়ে জখম ও অফিস ভাংচুর করার অভিযোগ উঠেছে নৌকা মার্কার প্রার্থী মশিউর রহমান শিমু মীরার বিরুদ্ধে।

জানাগেছে, আসন্ন টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় যতই ঘনিয়ে আসছে ততই যেন দিন দিন সহিংসতা বেড়েই চলছে। নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কার সমর্থককে মারধর করার অভিযোগ করছেন চেয়ারম্যান পদে সতন্ত্র প্রার্থী আনারস মার্কার প্রতীকের মো: মাহামুদুল হাসান সুজন মোল্লা।

ঘটনাটি গত (১৯-শে-ডিসেম্বর-২১ ইং) তারিখ রাত আনুমানিক ৯.৩০ মিনিটের সময় টিয়াখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইটবাড়িয়া গ্রামে এ ঘটনাটি ঘটে বলে জানান।

হামলাকারীরা হলেন, নৌকা মার্কার প্রতীক চেয়ারম্যান পদপ্রার্থী শিমু মীরার সমর্থক ইব্রহামি ফরাজী, মুনু গরামী, জাকার গরামী, জাকার ফরাজী ও সাইফুল সহ আরও অজ্ঞাত ৫-৬ জন পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্র রামদা,দাও, লোহার রড নিয়ে আনরস প্রতিকের সমর্থকের উপর হামলা করে। হামলার ঘটনায় জাহাঙ্গীর নামে একজন গুরতর আহত হয়।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত কলাপাড়া ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন। তিনি আরও বলেন, নির্বাচনী প্রচার ও প্রচারণার সময় অটো রিক্সায় থাকা আলম সরদার (৬৫) কে নৌকা মাকার্র চেয়ারম্যান পদ প্রার্থী সৈয়দ মশিউর রহমান শিমুর হাতুড়ি বাহিনী হামলা চালায় এসময় ৯ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী কামাল তালুকদারসহ ১০/১৫জন গুরুতর রক্তাক্ত জখম হয়।

এরপরে গত রবিবার রাত আনুমানিক ৯.৩০ মিনিটের সময়ে ৭ নং ওয়ার্ডের বাসিন্দা জাহাংঙ্গীর ফরাজী ও সতন্ত্রপ্রার্থীর সমর্থককে ধারালো অস্ত্র দ্বারা মাথায় কোপ দিয়ে গুরতর জখম করে। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক স্থানীয় ভোটারা জানান, আনারস প্রার্থীর অফিস, অটোরিক্সা ভাংচুর, প্রান নাশের হুমকি দিয়ে আসছেন প্রতিনিয়িত নৌকা মাকার্র প্রাথী সৈয়দ মশিউর রহমান শিমুর হাতুড়ি ক্যাডার বাহিনীরা।

স্থানীয় সূত্রে জানা যায়, তফসিল ঘোষনার পর থেকে প্রতিদিনই আনারাস মার্কার স্বতন্ত্র প্রার্থী মাহামুদুল হাসান সুজন মোল্লার কর্মীদের মারধর করে যাচ্ছে নৌকা মাকার্র প্রাথী সৈয়দ মশিউর রহমান শিমুর হাতুড়ি ক্যাডার বাহিনী এমনটাও শোনা গেছে নৌকা মার্কায় ভোট না দিলে ভোট কেন্দ্রে আসতে নিষেধ করছেন নৌকার সমর্থকরা বলে জানান একাধিক স্থানীয় বাসিন্দারা।

এদিকে টিয়াখালী ইউনিয়নের সাধারন জনগন দাবি করছেন প্রশাসন ও নির্বাচন কমিশন যদি কঠোর না হয় তাহলে নির্বাচন কেন্দ্রে তারা ভোট দিতে জাবেন না বলে জানান স্থানীয়রা ।

এ ব্যপারে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জসিম গনমাধ্যমকে জানায়, বিগত দিনের ঘটনায় দুই পক্ষই আহত হয়েছে এবং থানায় অভিযোগ করা হয়েছে। গত ১৯ শে ডিসেম্বর আহতরা অভিযোগ করেছেন।অভিযোগের ভিত্তিতে ,তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD