1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
কাতার বিশ্বকাপে কোন দল কোথায় প্র্যাক্টিস করবে ও কোন হোটেলে থাকবে। - DeshBarta
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রিন্সিপাল আমিনুর রহমানের ইন্তেকাল বাচার পরিবারের পাশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ৫ লাখ টাকার অনুদান দিলেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন কৃষকের ঘরে ঘরে এখন ধান কেটে ঘরে তোলার আনন্দ বোয়ালখালীতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হিফজুল কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থানে অধিকারী হলেন মোঃ তুহিন ইসলাম এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট

কাতার বিশ্বকাপে কোন দল কোথায় প্র্যাক্টিস করবে ও কোন হোটেলে থাকবে।

  • সময় মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ১১০ পঠিত

এম এ সালাম কাতার প্রতিনিধিঃ ২০২২ কাতার বিশ্বকাপ শুরু হতে বাকি আর মাত্র কয়দিন। তার আগেই প্রস্তুত বিশ্বকাপের সব উপকরণ। মাঠ থেকে হোটেল, প্র্যাক্টিস ভেন্যু সব কিছুই চূড়ান্ত করেছে স্বাগতিক দেশ কাতার।

বিশ্বকাপের অন্যান্য আসরের মতো এক হোটেল থেকে অন্য হোটেলে যাওয়াটা এবার হচ্ছে না। বলা যায় খেলোয়াড় ও দলের স্টাফদের ঝামেলা কমে গেছে অনেকটা। এক হোটেলেই কাটিয়ে দেয়া যাবে গোটা বিশ্বকাপ।

ফিফা জানিয়ে দিয়েছে অংশ নেয়া ৩২টি দলের হোটেল ও প্র্যাক্টিস ভেন্যুর নাম। যার মধ্যে ২৪টি দলের হোটেল কাতারের রাজধানী দোহার নিকটে। বাকি দলগুলোও যে খুব বেশি ঝামেলায় পড়বে সেই সুযোগও নেই উন্নত যাতায়াত ব্যবস্থার কারণে।

এক নজরে দেখে নেয়া যাক দলগুলোর হোটেল ও অনুশীলনের ভেন্যুগুলো।

গ্রুপ এ তে থাকা কাতারের জাতীয় দল থাকবে আল আজিজিয়ান বুটিক হোটেলে এবং প্র্যাক্টিস করবে অ্যাস্পায়ার জোন ট্রেনিং ফ্যাসিলিটিস ৩ ভেন্যুতে।

গ্রুপ এ তে থাকা ইকুয়েডরের জাতীয় দল থাকবে হায়াত রিজেন্সি ওরিক্স দোহা হোটেলে এবং প্র্যাক্টিস করবে মেসাইমির এসসি ট্রেনিং ফ্যাসিলিটিস ভেন্যুতে।

গ্রুপ এ তে থাকা সেনেগালের জাতীয় দল থাকবে দুহাইল হ্যান্ডবল স্পোর্টস হলে এবং প্র্যাক্টিস করবে আল দুহাইল এসসি ২ ভেন্যুতে।

গ্রুপ এ তে থাকা নেদারল্যান্ডসের জাতীয় দল থাকবে দ্য সেন্ট রেজিস দোহা হোটেলে এবং প্র্যাক্টিস করবে কাতার ইউনিভার্সিটি ট্রেনিং সাইট ৬ ভেন্যুতে।

গ্রুপ বি তে থাকা ইংল্যান্ডের জাতীয় দল থাকবে সোক আল ওয়াকরা হোটেল কাতার বাই টিভোলিতে এবং প্র্যাক্টিস করবে আল ওয়াকরাহ এসসি স্টেডিয়াম ভেন্যুতে।

গ্রুপ বি তে থাকা ইরানের জাতীয় দল থাকবে আল রায়ান হোটেল দোহা কুরিও কালেকশন বাই হিলটনে এবং প্র্যাক্টিস করবে আল রায়ান এসসি ট্রেনিং ফ্যাসিলিটিস ১ ভেন্যুতে।

গ্রুপ বি তে থাকা যুক্তরাষ্ট্রের জাতীয় দল থাকবে মারসা মালাজ কেম্পিনস্কি, দ্য পার্ল- দোহাতে এবং প্র্যাক্টিস করবে আল ঘারাফা এসসি স্টেডিয়াম ভেন্যুতে।

গ্রুপ বি তে থাকা ওয়েলসের জাতীয় দল থাকবে ডেল্টা হোটেলস সিটি সেন্টার দোহাতে এবং প্র্যাক্টিস করবে আল সাদা এসসি নিউ ট্রেনিং ফ্যাসিলিটিস ২ ভেন্যুতে।

গ্রুপ সি তে থাকা আর্জেন্টিনার জাতীয় দল থাকবে কাতার ইউনিভার্সিটি হোস্টেল ১ এ এবং প্র্যাক্টিস করবে ইউনিভার্সিটি ট্রেনিং সাইট ৩ ভেন্যুতে।

গ্রুপ সি তে থাকা সৌদি আরবের জাতীয় দল থাকবে সিলাইন বিচ, এ মুরওয়াব রিসোর্টে এবং প্র্যাক্টিস করবে সিলাইন ট্রেনিং সাইট ভেন্যুতে।

গ্রুপ সি তে থাকা মেক্সিকোর জাতীয় দল থাকবে সিমাইসমা, এ মুরওয়াব রিসোর্টে এবং প্র্যাক্টিস করবে আল খোর এসসি স্টেডিয়াম ভেন্যুতে।

গ্রুপ সি তে থাকা পোল্যান্ডের জাতীয় দল থাকবে ইজদান প্যালেস হোটেলে এবং প্র্যাক্টিস করবে আল খারাইতিয়াত এসসি ট্রেনিং ফ্যাসিলিটিস ভেন্যুতে।

গ্রুপ ডি তে থাকা ফ্রান্সের জাতীয় দল থাকবে এ লাক্সারি কালেকশন রিসোর্ট অ্যান্ড স্পা, দোহাতে এবং প্র্যাক্টিস করবে আল সাদ এসসি স্টেডিয়াম ভেন্যুতে।

গ্রুপ ডি তে থাকা অস্ট্রেলিয়ার জাতীয় দল থাকবে নিউ অ্যাস্পায়ার অ্যাকাডেমি অ্যাথলেট অ্যাকোমোডেশনে এবং প্র্যাক্টিস করবে অ্যাস্পায়ার জোন ট্রেনিং ফ্যাসিলিটিস ৫ ভেন্যুতে।

গ্রুপ ডি তে থাকা ডেনমার্কের জাতীয় দল থাকবে রিতাজ সালওয়া রিসোর্ট অ্যান্ড স্পাতে এবং প্র্যাক্টিস করবে আল সাইলিয়া এসসি ২ ভেন্যুতে।

গ্রুপ ডি তে থাকা তিউনিসিয়ার জাতীয় দল থাকবে উইনধাম গ্র্যান্ড দোহা ওয়েস্ট বে বিচে এবং প্র্যাক্টিস করবে আল ইগলা ট্রেনিং সাইট ৩ ভেন্যুতে।

গ্রুপ ই তে থাকা স্পেনের জাতীয় দল থাকবে কাতার ইউনিভার্সিটি হোস্টেল ৩ এ এবং প্র্যাক্টিস করবে কাতার ইউনিভার্সিটি ট্রেনিং সাইট ১ ভেন্যুতে।

গ্রুপ ই তে থাকা কোস্টারিকার জাতীয় দল থাকবে দুসিত ডি২ সালওয়া দোহাতে এবং প্র্যাক্টিস করবে আল আহলি এসসি স্টেডিয়াম ভেন্যুতে।

গ্রুপ ই তে থাকা জার্মানির জাতীয় দল থাকবে জুলাল ওয়েলনেস রিসোর্টে এবং প্র্যাক্টিস করবে আল শামাল স্টেডিয়াম ভেন্যুতে।

গ্রুপ ই তে থাকা জাপানের জাতীয় দল থাকবে রেডিসন ব্লু হোটেল দোহাতে এবং প্র্যাক্টিস করবে আল সাদা এসসি নিউ ট্রেনিং ফ্যাসিলিটিস ১ ভেন্যুতে।

গ্রুপ এফ তে থাকা বেলজিয়ামের জাতীয় দল থাকবে হিলটন সালওয়া বিচ রিসোর্ট অ্যান্ড ভিলাসে এবং প্র্যাক্টিস করবে সালওয়া ট্রেনিং সাইট ভেন্যুতে।

গ্রুপ এফ তে থাকা কানাডার জাতীয় দল থাকবে সেঞ্চুরি প্রিমিয়ার হোটেল লুসাইলে এবং প্র্যাক্টিস করবে উম সালাল এসসি ট্রেনিং ফ্যাসিলিটিস ভেন্যুতে।

গ্রুপ এফ তে থাকা মরক্কোর জাতীয় দল থাকবে উইনধাম দোহা ওয়েস্ট বে’তে এবং প্র্যাক্টিস করবে আল দুহাইল এসসি স্টেডিয়াম ভেন্যুতে।

গ্রুপ এফ তে থাকা ক্রোয়েশিয়ার জাতীয় দল থাকবে হিলটন দোহাতে এবং প্র্যাক্টিস করবে আল এরসাল ট্রেনিং সাইট ৩ ভেন্যুতে।

গ্রুপ জি তে থাকা ব্রাজিলের জাতীয় দল থাকবে দ্য ওয়েস্টিন দোহা হোটেল অ্যান্ড স্পা’তে এবং প্র্যাক্টিস করবে আল আরাবি এসসি স্টেডিয়াম ভেন্যুতে।

গ্রুপ জি তে থাকা সার্বিয়ার জাতীয় দল থাকবে রিক্সোস গালফ হোটেল দোহাতে এবং প্র্যাক্টিস করবে আল আরাবি এসসি ট্রেনিং ফ্যাসিলিটিস ভেন্যুতে।

গ্রুপ জি তে থাকা সুইজারল্যান্ডের জাতীয় দল থাকবে লে রয়্যাল মেরিডয়ান দোহাতে এবং প্র্যাক্টিস করবে ইউনিভার্সিটি অব দোহা ট্রেনিং ফ্যাসিলিটিস ভেন্যুতে।

গ্রুপ জি তে থাকা ক্যামেরুনের জাতীয় দল থাকবে বেনিয়ান ট্রি দোহা অ্যাট লা সিগালে মুশাইরেবে এবং প্র্যাক্টিস করবে আল সাইলিয়া এসসি স্টেডিয়াম ভেন্যুতে।

গ্রুপ এইচ তে থাকা পর্তুগালের জাতীয় দল থাকবে আল সামরিয়া অটোগ্রাফ কালেকশন হোটেলে এবং প্র্যাক্টিস করবে আল শাহানিয়া এসসি ট্রেনিং ফ্যাসিলিটিস ভেন্যুতে।

গ্রুপ এইচ তে থাকা ঘানার জাতীয় দল থাকবে ডাবলট্রি বাই হিলটন দোহা- আল সাদা’তে এবং প্র্যাক্টিস করবে অ্যাস্পায়ার জোন ট্রেনিং ফ্যাসিলিটিস ১ ভেন্যুতে।

গ্রুপ এইচ তে থাকা উরুগুয়ের জাতীয় দল থাকবে পালম্যান দোহা ওয়েস্ট বে’তে এবং প্র্যাক্টিস করবে আল এরসাল ট্রেনিং সাইট ১ ভেন্যুতে।

গ্রুপ এইচ তে থাকা দক্ষিণ কোরিয়ার জাতীয় দল থাকবে লে মেরিডিয়ান সিটি সেন্টার দোহাতে এবং প্র্যাক্টিস করবে আল ইগলা ট্রেনিং সাইট ৫ ভেন্যুতে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD