1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিয়ের দাবিতে হিন্দু প্রেমিকের বাড়িতে মুসলিম প্রেমিকার অনশন। - DeshBarta
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়ায় সমাজসেবক নিপুর চৌধুরীর উদ্যোগে হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ পটিয়ায় মহিরা গ্রামের তরুন সমাজকর্মী জুয়েল সরকার এর অকাল মৃত্যুতে শোকসভা বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিয়ের দাবিতে হিন্দু প্রেমিকের বাড়িতে মুসলিম প্রেমিকার অনশন।

  • সময় সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
  • ৬০ পঠিত

মোঃ শফিকুল ইসলাম

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলাধীন পাথরডুবি ইউনিয়নে বিয়ের দাবিতে হিন্দু প্রেমিকের বাড়িতে অনশনে বসেছে এক মুসলিম প্রেমিকা।
শনিবার (১৭ ডিসেম্বর ) বিকেল থেকে প্রেমিক অসিম কুমার মন্ডল (২২) এর বাড়িতে অবস্থান নিয়েছে সেই প্রেমিকা। অসিম কুমার ভূরুঙ্গামারী উপজেলার পাথরডুবী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের অমল কুমার মন্ডলের ছেলে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।প্রেমিকা অভিযোগ করে বলেন, দুই বছর ধরে আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অসিম আমাকে ধর্ষণ করে আসছে। আমার কাছ থেকে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। সম্প্রতি তাকে বিয়ের কথা বলি। কিন্তু তার পরিবারের চাপে পড়ে এখন সম্পর্ক অস্বীকার করছে। কয়েকদিন থেকে সে আমার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়। তাই বাধ্য হয়ে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছি। এ বিষয়ে প্রেমিক অসিম কুমারের কাছে জানতে চাইলে সে বলেন তার সাথে আমার কোন প্রেমে সম্পর্ক নেই। মেয়েটি আমার বড় বোনের বান্ধবী।
ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন জানান, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD