1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের সংবর্ধনা অনুষ্ঠান সম্পুর্ন - DeshBarta
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
নূরানী পাড়া সমাজ কল্যাণ পরিষদের দ্বিবার্ষিক কার্যকরী পরিষদ গঠিত পটিয়ায় পাউবো’র ১১শ ৫৮ কোটি টাকার প্রকল্প উদ্ভোধন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী চকবাজারে দিনে দুপুরে তালা কেটে সাংবাদিকের বাসায় দুধর্ষ চুরি। প্রধানমন্ত্রীর চট্টগ্রামের জনসভাকে জনসমুদ্রে পরিণত করা হবে – মুহাম্মদ বদিউল আলম ইতিহাসবেত্তা সোহেল ফখরুদ-দীনের বাসভূমি পুরস্কার লাভ এস. আলম গ্রুপ দেশের উন্নয়নে, মানুষের কল্যানে নিয়োজিত। লোহাগাড়া প্রবাসী সমিতি,সৌদি আরব’র ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চন্দনাইশে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি “সিজল”র শান্তিরহাট শাখার শুভ উদ্ভোধন “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে ১ম লেখক আড্ডা

কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের সংবর্ধনা অনুষ্ঠান সম্পুর্ন

  • সময় রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৪ পঠিত

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

সকলের ঐক্য সেবাই মোদের লক্ষ্য এ শ্লোগান’কে ধারন করে দিরাই উপজেলার সর্ববৃহৎ অনলাইন ভিত্তিক সামাজিক সেচ্ছাসেবী সংগঠন কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের উদ্দোগে “কুলঞ্জ ইউনিয়ন পরিষদের জনন্দিত চেয়ারম্যান মোঃ একরার হোসেন একরার ও ইউপি সদস্য- সদস্যাদের সংবর্ধিত করা হয়!

সংবর্ধনা অনুষ্ঠানে কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের ফান্ডিংকৃত জগদল ইউনিয়নের রাজনগর হালেয়া পুরানহাটি জামে মসজিদের নতুন সংস্করণ কাজের জন্য #তিন লক্ষ টাকা ও দুরারোগ্য ব্যাধিতে কলেজ ছাত্রী প্রয়াত তানিয়ার পিতার হাতে ৫০ হাজার টাকার অনুদানের টাকা প্রদান করা হয়!
২ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৩ ঘটিকায় কুলঞ্জ ইউনিয়নের নাচনী বাজারে মোঃ রহমত উল্লাহ’র সভাপতিত্বে ও গ্রুপের এডমিন মোঃ আখলাক হোসাইন ও মডারেটর সৈয়দ সাবের হোসেন বিজয়ের যৌথ পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক Adv Misbah Uddin Siraj.বিশেষ অতিথির বক্তব্য রাখেনঃ সিলেট জজ কোর্টের এডিশনাল পিপি এডভোকেট শামসুল ইসলাম, কুলঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান Muhammad Akrar Hussain সিলেট প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সাংবাদিক Kawsar Chowdhury.

প্রধান অতিথি Adv Misbah Uddin Sirajবলেন, আর্তমানবতার সেবায় কাজ করা অরাজনৈতিক অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপ শুরু থেকেই সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে।২০১৯ সালে করোনা ভাইরাসের সময় থেকে বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ সহ ভয়াবহ বন্যায় বিপর্যস্ত-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণএবং বৃক্ষ রূপন ছিল ছিল প্রসংশার দাবীদার!
বক্তব্য রাখেনঃ সাবেক মেম্বার রবিউল ইসলাম মান্না, নাচনী বাজারের বিশিষ্ট ব্যবসয়ী রিপন আহমেদ, কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের উপদেষ্টা মোঃ চানঁ মিয়া চৌধুরী,কুলঞ্জ ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য. হাওর যোদ্ধা মাহবুব চৌধুরী, ওয়ার্ড সদস্যা মিনা বেগম,জাগ্রত সিলেটের ব্যবস্থাপনা সম্পাদক সুজন মিয়া, কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের উপদেষ্টা Wachid Hasan,কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন এস এম উমেদ আলী, কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন Didar Ahmed, মডারেটর Majharul Islam.সদস্য জাহাঙ্গীর চৌধুরী রিফাত. সদস্য আতাহার আলী,মডারেটর Salman Farsi ও Daluar Hussain প্রমুখ!

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুলঞ্জ ইউনিয়ন পরিষদের সদস্য- সদস্যা. কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের সদস্য.সাংবাদিক সহ এলাকার বিশিষ্ট রাজনীতিবিদ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ!
প্রধান অতিথি বিশেষ অতিথিগণ সংবর্ধিত অতিথিবৃন্দকে সম্মাননা ক্রেস্ট, রাজনগর হালেয়া পুরান হাটি জামে মসজিদের নতুন সংস্করণ কাজের জন্য তিন লক্ষ টাকার চেক ও দুরারোগ্য ব্যাধিতে কলেজ ছাত্রী প্রয়াত তানিয়ার পিতার হাতে ৫০ হাজার টাকার চেক প্রদান করেন।
উল্লেখ্য,কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের পক্ষ থেকে শিক্ষা উপকরণ বিতরণ.শীত মৌসুমে শীতবস্ত্র বিতরণ.করোনায় বিগ বাজেটের খাদ্য সামগ্রী বিতরণ করে দেশ ও প্রবাসে আলোচনায় আসে কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপ, যা সর্ব মহলে হয় প্রশংসিত! কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের পক্ষ থেকে জারলিয়া গ্রামে ৫০ হাজার টাকা ব্যয়ে স্থাপন করা হয় একটি গভীর নলকূপ। প্রায় ২৫ টি পরিবার স্বচ্ছ পানি পান করতেছে এ নলকূপ থেকে!
অনুন্নত ভাটি অঞ্চল হিসেবে সুপরিচিত কুলঞ্জ ইউনিয়ন!দুর্নীতি স্বজনপ্রীতি মুক্ত উন্নত টেকসই উন্নয়ন করতে উদ্দোগ নেওয়া হয় বিগ বাজেটে দুটি রচনা প্রতিযোগিতা.
পরিবেশ ভারসাম্যতা রক্ষায় কুলঞ্জ ইউনিয়নে ১৫ শত হিজল করচ বৃক্ষ রোপন করা হয়! এমন উদ্যোগে প্রশংসিত হয় সর্ব মহলে. শিক্ষার মানোন্নয়নে ৩ টি মাদরাসায় অনুদানের জন্য ফান্ড রাইজিং করে দেওয়া হয় ৪ লক্ষ সাতাশ হাজার টাকা!
কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের সামাজিক কার্যক্রমের পাশাপাশি খেলাধুলায় ক্রিড়া সামগ্রী, কৃষকের ধান কাটা ও অসহায় পরিবারের চিকিৎসায় ও অর্থ প্রদান করা হয়!হাতিয়া উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত এক শিক্ষক মহোদয়কে চিকিৎসার জন্য দেওয়া হয় নগদ অনেক টাকা!এছাড়াও মুমূর্ষ রোগীদের জন্য গ্রুপের পক্ষ থেকে রক্তদানের ব্যবস্থা করা হয়!

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD