1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
খরনদ্বীপ মাদ্রাসার বার্ষিক সভা অনুষ্ঠিত। - DeshBarta
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়ায় সমাজসেবক নিপুর চৌধুরীর উদ্যোগে হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ পটিয়ায় মহিরা গ্রামের তরুন সমাজকর্মী জুয়েল সরকার এর অকাল মৃত্যুতে শোকসভা বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে

খরনদ্বীপ মাদ্রাসার বার্ষিক সভা অনুষ্ঠিত।

  • সময় রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ৫৮ পঠিত

বোয়ালখালী প্রতিনিধিঃ

চট্টগ্রামের বোয়ালখালী খরনদ্বীপ এমদাদুল উলুম মাদ্রাসা ও এতিমখানার ১০১তম বার্ষিক সভা (২০২৩ইং) অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ও শনিবার (২০,২১ জানুয়ারি) ২দিন ব্যাপী খরনদ্বীপ এমদাদুল উলুম মাদ্রাসার মাঠ প্রাঙ্গনে এই সভায় প্রধান অতিথি হিসেবে নসিহত পেশ করেন আল জামেয়া ইসলামিয়া পটিয়া মাদ্রাসার প্রধান শায়খুল হাদীস ও অত্র মাদ্রাসার পরিচালক আল্লামা শাহ মুফতি আহমদুল্লাহ, খরনদ্বীপ এমদাদুল উলুম মাদ্রাসার নবনিযুক্ত নির্বাহী পরিচালক মাওলানা আহমদ বিন সালামের পরিচালনায় মাহফিলের প্রধান বক্তা ছিলেন মুফতি ওবায়দুল্লাহ রফিক(ঢাকা), মাহফিলে কোরআন ও হাদিস থেকে আরও আলোচনা করেন চট্টগ্রাম মোজাহেরুল উলুম মাদ্রাসার শায়খুল হাদীস আল্লামা শাহ ক্বারী নুরুল্লাহ,মদুনাঘাট ইউনুছিয়া মাদ্রাসার পরিচালক আল্লামা শাহ শিহাব উদ্দিন,চকরিয়া বরইতলী আল জামেয়ার পরিচালক আল্লামা মোস্তফা নুরী, আল জামেয়া ইসলামিয়া আরবিয়া জিরি মাদ্রাসার সিনিয়র শিক্ষক আল্লামা হোছাইন আল মাহমুদ,বাঁশখালী উম্মুল ক্বোরা ইউনিভার্সিটির গবেষক ও মক্কা মোকাররমার তরজুমান পরিষদের সাবেক সদস্য মাওলানা ঈছা আমিনী মক্কীসহ প্রমূখ।
মাহফিলে প্রধান অতিথি আল্লামা শাহ আহমদুল্লাহ বলেন, দ্বীনি ইলম শিক্ষা করা প্রত্যেক নর-নারীর উপর ফরজ। তাই মুসলমান নর-নরীর উচিৎ সর্বপ্রথম দ্বীনি শিক্ষা অর্জন করার পর দুনিয়াবি শিক্ষা অর্জন করা। এই সময় তিনি দ্বীনি ইলম শিক্ষা করার বিভিন্ন গুরুত্ব ও ফজিলত সম্পর্কে আলোচনা করেন।
সভায় কৃতিত্বের সহিত কুরআন শরীফ হিফযকারীদের পাগড়ী প্রদান করা হয়।
দেশ-জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত দিয়ে মাহফিলের কার্যক্রম সমাপ্তি ঘোষণা করেন খরনদ্বীপ এমদাদুল উলুম মাদ্রাসার নবনিযুক্ত নির্বাহী মুহতামিম তরুণ ইসলামিক বক্তা মাওলানা আহমদ বিন সালাম।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD