1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
খাগড়াছড়িতে আজ আধাবেলা সড়ক অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ (প্রসীত গ্রুপ) - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৪ অপরাহ্ন

খাগড়াছড়িতে আজ আধাবেলা সড়ক অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ (প্রসীত গ্রুপ)

  • সময় শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ৫৪ পঠিত

খাগড়াছড়ি প্রতিনিধি ॥ পার্বত্য চট্টগ্রামে মানবাধিকার লঙ্ঘনের অভিযোগে আগামী রবিবার (১৫ জানুয়ারি) খাগড়াছড়ি জেলায় সকাল ৬টা হতে দুপুর ১২টা পর্যন্ত আধাবেলা সড়ক অবরোধ কর্মসূচির ডাক দিয়েছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রসীত গ্রুপ।

শনিবার (১৪ জানুয়ারি) ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ইউপিডিএফের প্রচার বিভাগের প্রধান নিরন চাকমার স্বাক্ষরিতা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ অবরোধ কর্মসূচির ডাক দেওয়া হয়।
আগামী ১৬ থেকে ১৯ জানুয়ারি ২০২৩ জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ড. কামাল উদ্দিন আহমেদ ও কমিশনের অন্যান্য সদস্যবৃন্দের খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙ্গামাটি পার্বত্য জেলায় সফর করার কথা রয়েছে।
প্রেস বিজ্ঞপ্তিতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ইউপিডিএফের সংগঠক অংগ্য মারমা আধাবেলা সড়ক অবরোধ কর্মসূচি সফল করতে জেলার সব যানবাহন মালিক ও শ্রমিক সংগঠনসহ সর্বস্তরের জনসাধারণের আহ্বান জানিয়েছেন।
অবরোধ চলাকালে জরুরি ফায়ার সার্ভিস, অ্যাম্বুলেন্স ও লাশবাহী গাড়ি, জরুরি ঔষধ সরবরাহকারী ও সংবাদপত্র বহনকারী যান এবং সংবাদ সংগ্রহের কাজে ব্যবহৃত সাংবাদিকদের গাড়ি এই অবরোধের আওতামুক্ত থাকবে।
উল্লেখ্য, আগামী ১৬ থেকে ১৯ জানুয়ারি ২০২৩ জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ড. কামাল উদ্দিন আহমেদ ও কমিশনের অন্যান্য সদস্যবৃন্দের খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙ্গামাটি পার্বত্য জেলায় সফর করার কথা রয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD