1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
খাগড়াছড়িতে ত্রাসের রাজত্ব কায়েম করতে ওয়াদুদ ভূঁইয়াকে আর সুযোগ দেওয়া হবে না -মংসুইপ্রু চৌধুরী অপু - DeshBarta
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
বাগে সিরিকোট তাহফিজুল কুরআন একাডেমির শুভ উদ্বোধন চন্দনাইশে যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন অবৈধভাবে নদীর বালু উত্তোলনের দায়ে দুই ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা জাতীয় সংসদে রাষ্ট্রপতির সাথে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ বাংলাদেশ প্রবাসী কল্যাণ সংস্থা, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে দোয়া ও মেজবান অনুষ্ঠিত চন্দনাইশে সৌরিতা জাগ্রত মহিলা সমিতির কম্বল বিতরণ বোয়ালখালীতে জ্যৈষ্ঠপুরা যুব সংঘের উদ্যোগে কম্বল বিতরণ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় নেতা-কর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও বনভোজন অনুষ্টিত হয়। বোয়ালখালীতে ফেসবুকে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বনভোজন অনুষ্ঠিত

খাগড়াছড়িতে ত্রাসের রাজত্ব কায়েম করতে ওয়াদুদ ভূঁইয়াকে আর সুযোগ দেওয়া হবে না -মংসুইপ্রু চৌধুরী অপু

  • সময় শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ৬৫ পঠিত

খাগড়াছড়ি প্রতিনিধি ॥ খাগড়াছড়িতে আর ত্রাসের রাজত্ব কায়েম করতে ওয়াদুদ ভূঁইয়াকে সুযোগ দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। তিনি বলেন, শান্তি খাগড়াছড়ি অশান্ত সৃষ্টি করতে পাঁয়তারা চালানো হচেছ। যে কোন মূল্যে খাগড়াছড়ি জেলা শান্ত পরিবেশ বজায় থাকে তার জন্য ছাত্র সমাজকে এগিয়ে আসার আহবান জানান তিনি। বুধবার (৪ জানুয়ারী) বিকেল ৩টায় উপজেলা অডিটরিয়াম চত্বরে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিক উপলক্ষে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা ছাত্রলীগের আয়োজনে বিশাল ছাত্র সমাবেশ, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয়ের সঞ্চালনায় অনুষ্টিত বিশাল ছাত্র সমাবেশ, কৃতি শিক্ষার্থী সংর্বধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরা।
বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম, মো. শফিকুর রহমান ফারুক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জুয়েল চাকমা, উপজেলা আ’লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন প্রমূখ। বিশেষ অতিথি ছিলেন, জেলা আ’লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. সফিউল আলম চৌধুরী, লক্ষ্মীছড়ি উপজেলা আ’লীগ সভাপতি রেম্রাচাই চৌধুরী, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মো.শহীদুল ইসলাম মোহন, এসএম রবিউল ফারুক, মো. রফিকুল ইসলাম, ক্যয়জরী মহাজন, মো.তাজুল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, মো. আলমগীর হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মো. মোস্তফা কামাল।
প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু আরো বলেন, বাংলাদেশ ছাত্রলীগের গৌরবোজ্জল ইতিহাস, দেশ গড়ার ইতিহাস। ছাত্রলীগের হাত ধরে এদেশে রাজনীতি প্রতিষ্ঠিত হয়েছে। আর জিয়াউর রহমান এদেশে সন্ত্রাস ও রাজাকারদের পুনঃজীবিত করেছেন। এরই ধারাবাহিকতায় পার্বত্য অঞ্চলের গডফাদার ও আ’লীগ পরিবারের ২১জন নেতাকর্মী হত্যকারী ওয়াদুদ ভূঁইয়া আবারও ত্রাস সৃষ্টির চেষ্টা করছেন। আ’লীগের অহংকার ছাত্রলীগ কখনও তা হতে দেবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশ গঠনে ছাত্রলীগের নেতৃত্বের বিকল্প নেই। শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে দায়িত্ব পালনে ছাত্রলীগ নেতাকর্মী সদা প্রস্তুত।
পরে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ১৯ জন শিক্ষার্থীকে সংবর্ধনাসহ এলাকার অসহায়, দরিদ্র ও অনাথ আশ্রমের শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র বিতরণ করেন অতিথিরা। সন্ধ্যার পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD