1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
খাগড়াছড়িতে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরভুক্ত কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:০১ অপরাহ্ন

খাগড়াছড়িতে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরভুক্ত কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

  • সময় মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৫ পঠিত

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি :

জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়নসহ পাঁচ দফা দাবিতে সারাদেশের ন্যায় পার্বত্য খাগড়াছড়িতে চার দিনব্যাপী অর্ধদিবস কর্মবিরতি পালন অব্যাহত রেখেছে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা। কর্মসুচীর দ্বিতীয় দিনে মঙ্গলবার সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত খাগড়াছড়ির নয় উপজেলায় দাবি সংবলিত ব্যানার টাঙিয়ে কর্মবিরতি পালন করেছে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরভুক্ত কর্মকর্তা-কর্মচারীরা।

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সংযুক্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদের ডাকে এ কর্মবিরতি পালন করছে সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা।

দুর্যোগ ব্যবস্থাপনা আইন-২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়নসহ পাঁচ দফা দাবী পুরণ করা হলে প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন তা একধাপ এগিয়ে যাবে বলে মনে করছেন টানা চার দিনের অর্ধদিবস কর্মবিরতিতে থাকা দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরভুক্ত কর্মকর্তা-কর্মচারীরা।

জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়নসহ পাঁচ দফা আমাদের প্রাণের দাবী উল্লেখ করে, মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইশতিয়াক আহম্মেদ বলেন, বিভিন্ন অফিসের কর্মকর্তা-কর্মচারীরা নির্দিষ্ট সময়ের ব্যবধানে পদোন্নতি পেলেও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের এই সুযোগ নেই। ফলে আমরা একদিকে যেমন আর্থিক সুবিধা থেকে বঞ্চিত হচ্ছি তেমন সামাজিক মর্যাদাও হারাচ্ছি। এক দেশে এমন দৈতনীতি চলতে পারেনা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD