1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
খাগড়াছড়িতে বিদ্যালয়ের গেইট ভেঙ্গে পড়ে শিক্ষার্থী নিহত - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

খাগড়াছড়িতে বিদ্যালয়ের গেইট ভেঙ্গে পড়ে শিক্ষার্থী নিহত

  • সময় বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৬৯ পঠিত

প্রতিনিধি, খাগড়াছড়ি :

আর কখনো মা-বাবার হাত ধরে বিদ্যালয়ে আসবেনা শিশু শিক্ষার্থী শ্রবান দেওয়ান। বিদ্যালয়ের প্রবেশদ্বারের লোহার গেইট তার স্কুলে আসার সব স্বপ্ন নিমিষেই শেষ করে দিয়েছে।

বুধবার (১০ আগষ্ট) খাগড়াছড়ি সদরের খবং পড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গেইট ভেঙ্গে পড়ে শ্রাবন দেওয়ান (৬) নিহত হয়েছে।

নিহত শ্রাবন দেওয়ান খাগড়াছড়ি সদরের নারায়ন খাইয়া এলাকার বাসিন্দা প্রনয় দেওয়ানের ছেলে। সে ওই বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণীর শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো বুধবার সকালের দিকে মায়ের সাথে স্কুলে যায় শ্রাবন দেওয়ান। স্কুলে প্রবেশের সময় হঠাৎ করেই বিদ্যালয়ের প্রবেশদ্বারের লোহার গেইট খুলে তার গায়ের উপরে পড়ে। তাৎক্ষনিক উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খাগড়াছড়ি সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. রবিউল ইসলাম বলেন, ঘটনার পরপরই বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিষয়টি আমাদের জানিয়েছেন। আমরা ঘটনাস্থল পরিদর্শন করে উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।

খাগড়াছড়ি সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের লাশ সুরতহাল করে পরিবারের কাছে বুঝিয়ে দিয়েছি। কেউ অভিযোগ করে তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD