1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
খান পরিবারের পার্টিতে ক্যাট-সোনাক্ষীর ঝগড়া! - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

খান পরিবারের পার্টিতে ক্যাট-সোনাক্ষীর ঝগড়া!

  • সময় বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৪ পঠিত

বলিউডে সোনাক্ষী সিনহার রাস্তাটা যথেষ্ট মসৃন ছিল। কারণ বাবা শত্রুঘ্ন সিনহা ছিলেন এক সময়ের দাপুটে অভিনেতা। সেই তুলনায় ক্যাটরিনার বলিউড যাত্রাটা ছিল যথেষ্ট কঠিন। তবে সালমান খানের সুনজরে থাকায় সেই কঠিন রাস্তাটা সহজের দিকে মোড় নেয় একসময়। বলিউডের ‘ভাইজান’ সালমানের হাত ধরেই ধীরে ধীরে জনপ্রিয়তা পায় ক্যাট। তবে ক্যাটের আসল জনপ্রিয়তা আসে অক্ষয় কুমারের হাত ধরে। অক্ষয়ের বক্স অফিস রেকর্ড করা সিনেমাগুলো ক্যাটরিনাকে হিট নায়িকার উপাধি পেতে সবচেয়ে বেশি সাহায্য করে। পরবর্তীকালে ক্যাটরিনা সিদ্ধান্ত নেন তিনি স্বাধীনভাবে বলিউডে কাজ করবেন। অক্ষয়ের পর বলিউডের বহু নামকরা অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন ক্যাটরিনা। একের পর এক নামী ব্র্যান্ডের বিজ্ঞাপনেও কাজ করেছিলেন তিনি। কিছু বিখ্যাত ব্র্যান্ডের প্রচারের মুখ হয়ে উঠেছিলেন ক্যাটরিনা। বলিউডের অন্যতম প্রভাবশালী অভিনেত্রী হিসেবেও স্থান করে নিয়েছিলেন তিনি। কিন্তু বলিউডে একটি গুঞ্জন সবসময় ছিল যে সোনাক্ষী সিনহা বলিউডে পা রাখার পর এই দুই অভিনেত্রীর মধ্যে একটি প্রতিযোগিতা শুরু হয়। ২০১০ সালে সালমান খানের হাত ধরে ‘দাবাং’ সিনিমায় প্রথম অভিনয় করেন সোনাক্ষী। শুধু সালমানই নন, অক্ষয় কুমারের সঙ্গেও বড় পর্দায় জুটি বাঁধেন শত্রুঘ্ন কন্যা। ক্যাটরিনা যে বিজ্ঞাপনলোতে দীর্ঘকাল ধরে অভিনয় করে এসেছেন, তার অধিকাংশ চলে আসে সোনাক্ষীর কাছে। এটাও শোনা গেছে একসময় যে সালমনের সঙ্গে সোনাক্ষী কাজ করছিলেন বলে ক্যাটরিনার বদলে সকলে সোনাক্ষীকেই কাজের সুযোগ দিচ্ছিলেন।

সোনাক্ষীর মা এই প্রসঙ্গে মন্তব্য করেছিলেন যে, এগুলো সবই গুজব। এছাড়া সোনাক্ষী সামাজিক যোগাযোগমাধ্যমে ক্যাটরিনার উদ্দেশ্যে পোস্ট করে জানিয়েছিলেন, এগুলো সবই মনগড়া কথা। তবে ২০১২ সালে সোহেল খানের সাবেক স্ত্রী সীমা খান একটি স্পা উদ্বোধনের অনুষ্ঠানের পার্টি আয়োজন করেছিলেন। খান পরিবারের ঘনিষ্ঠ হওয়ায় সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাটরিনা। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোনাক্ষীও। শোনা যায়, এই অনুষ্ঠানে দুই অভিনেত্রীর মধ্যে দীর্ঘক্ষণ উত্তপ্ত বাক্যালাপ হয়। বেশ ঝগড়াও দুজনের। এরপর নাকি দুজনের ভুল বোঝাবুঝি মিটেও যায়।এক সাক্ষাৎকারে সোনাক্ষী সিনহা জানিয়েছিলেন, বলিউডের সর্বশ্রেষ্ঠ অভিনেত্রীদের মধ্যে ক্যাটরিনা অন্যতম। তাঁর সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক ভালো। ক্যাটরিনা এই ইন্ডাস্ট্রির অংশ বলে তিনি যথেষ্ট গর্ববোধও করেন। তাদের মধ্যে কোনোও প্রতিযোগিতা কিংবা বিবাদ নেই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD