1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
খালিয়াজুরীতে ৫টি চোরাই গরু ও একটি ইঞ্জিন চালিত কাঠের নৌকা উদ্ধার - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০১ পূর্বাহ্ন

খালিয়াজুরীতে ৫টি চোরাই গরু ও একটি ইঞ্জিন চালিত কাঠের নৌকা উদ্ধার

  • সময় শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ২২০ পঠিত

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

শুক্রবার (২৫ নভেম্বর) সকাল ৮/৩০ মিনিটে খালিয়াজুরী উপজেলা ধনু নদীর নাওটানা পশ্চিম পারে ওই চোরাইকৃত ৫টি গরু ও ইঞ্জিন চালিত একটি নৌকা উদ্ধার করা হয়।

তথ্য সূত্রে জানা গেছে, অজ্ঞাত নামা চোরের দল অজ্ঞাত স্থান থেকে একটি ইঞ্জিন চালিত নৌকা যোগে ধনু নদী দিয়ে পালিয়ে যাওয়ার সময় খালিয়াজুরী থানার লেপসিয়া নৌ পুলিশ গোপন সংবাদে বিশেষ অভিযানে নামেন।

ওই সময় চোরের দল পুলিশের উপস্থিতি টের পেয়ে ইঞ্জিন চালিত নৌকা ফেলে রেখে প্রান রক্ষার্থে পালিয়ে যায়। পরে পুলিশ উক্ত নৌকায় তল্লাশী চালিয়ে চোরইকৃত গরু ৫টি উদ্ধার করে লেপসিয়া নৌ পুলিশ ফাঁড়ি নিয়ে আসে।

এ ব্যাপারে খালিয়াজুরী থানার লেপসিয়া নৌ ফাঁড়ি ইনচার্জ মোঃ আব্দুস সালাম জানান, শুক্রবার সকাল ৮/৩০ মিনিটে ধনু নদীতে ডিউটি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সুনামগঞ্জ জেলার দিক হতে ইটনার দিকে যাওয়ার পথে ইঞ্জিন চালিত একটি নৌকা দেখতে পাই।

আমাদের সন্দেহ হলে আমরা নৌকাটি ধাওয়া করিলে খালিয়াজুরী থানাধীন নাওটানা নামক স্থানে ধনু নদীর কিনারায় নৌকাটি ফেলে চোরেরা দৌড়িয়ে পালিয়ে যায়। পরে নৌকায় রক্ষিত ৩টি দেশি গাভী গরু ও একটি বকনা বাছুর ও একটি ষাঁড় বাছুর উদ্ধারসহ ইঞ্জিন চালিত কাঠের নৌকা জব্দ করি। সে সাথে উদ্ধারকৃত গরু ও নৌকা প্রকৃত মালিকের সন্ধান পাওয়ার জন্য আমাদের কার্যক্রম অব্যহত আছে।

প্রকৃত মালিক গরু ও নৌকা দেখে যদি সনাক্ত করতে পারেন, উপযুক্ত প্রমাণসহ যোগাযোগ করুন লেপসিয়া নৌ পুলিশ ফাঁড়ি ইনচার্জ আব্দুস সালাম। মোবাইল নাম্বার 01717593189

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD