1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
খালিয়াজুরীতে স্টেজ ফর ইয়ুথ ফাউন্ডেশনের সভাপতি ও সাধারন সম্পাদক - DeshBarta
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০১:০১ অপরাহ্ন
শিরোনামঃ
দক্ষিণ জেলা জাপা উদ্যােগে সংবিধান সংরক্ষণ দিবস পালন ফাঁকা মাঠে গোল দিতে দেব না, খেলতে যখন নেমেছেন দুই দলই খেলবে-নৌ মন্ত্রী কৃষ্ণা বিশ্বাস ও জ‍্যোতি রাণী পালকে বেআইনিভাবে চাকরিচ্যুত করায় উদ্বেগ জানান AWRCF এর মহাসচিব মুহাম্মদ আলী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী দিরাইয়ে আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ বিভিন্ন দেশের কূটনৈতিকদের আচরণে উদ্বিগ্ন মানবাধিকার কর্মীগণ ভৈরবে লিও ডে অনুষ্টিত চন্দনাইশে জহিরুল ইসলাম বাচার পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী আল্লামা আমিনুর রহমানের জানাজা সম্পন্ন

খালিয়াজুরীতে স্টেজ ফর ইয়ুথ ফাউন্ডেশনের সভাপতি ও সাধারন সম্পাদক

  • সময় শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ৩৪ পঠিত

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

নেত্রকোণা জেলা খালিয়াজুরী উপজেলা স্টেজ ফর ইয়ুথ ফাউন্ডেশনের কমিটিতে ইমরুল কায়েস সিরাজি(ইমন)কে সভাপতি ও রিজভি আহমেদ (খোকা)কে সাধারন সম্পাদক করে ১১ বিশিষ্ট নতুন আংশিক কমিটি ঘোষনা করা হয়।

গত ১ নভেম্বর তারিখে নেত্রকোণা জেলা কমিটি তাদের নিজস্ব প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটির প্রকাশ করেন। জেলা কমিটির নেতৃবৃন্দের সাথে কথা বললে তারা বলেন আমরা আশাবাদী সংগঠনের মৌলিক কার্যকলাপ খুব সুন্দর ও সাবলিলভাবেই পরিচালনা করবে খালিয়াজুরী নতুন কমিটি।

দেশ এবং দেশের বাইরে স্বনামধন্য একটি সমাজসেবামুলক সামাজিক সংগঠন। সমাজের দুস্থ,নি:স্ব,অবহেলিত মানুষদের জীবনধারা পরিবর্তন করার লক্ষ্যেই কাজ করে এই সংগঠন টি। ২০১৯ সালের ৬ সেপ্টেম্বর যাত্রা শুরু করে এটি।

খালিয়াজুড়ি উপজেলার বিভিন্ন ব্যাক্তিগনের সাথে কথা বলে জানা যায় এদেশের সামাজিক উন্নয়নে যে সমস্ত সংগঠনগুলো কাজ করে যাচ্ছে তারমধ্যে স্টেজ ফর ইয়ুথ ফাউন্ডেশন একটি অন্যতম বৃহৎ সংগঠন।সামাজিক এবং শিক্ষা সংস্কারে রয়েছে এর ব্যাপক ভুমিকা।যাদের নেতৃত্বে উপজেলায় কমিটি এসেছে তাদের সকলকে শুভেচ্ছা এবং অভিনন্দন। সেইসাথে তাদের নীতি ও আদর্শ দ্বারা সামাজিক কর্মকান্ড পরিচালনা করে যাবে বলে আশা রাখি।

এই ব্যাপারে কথা বলতে চাইলে কমিটির সভাপতি ইমরুল কায়েস সিরাজি (ইমন) এর সাথে কথা বললে উনি বলেন- আমাদের উপজেলা অন্যান্য উপজেলার তুলনায় অনেকাংশেই পিছিয়ে আছে।সামাজিক উন্নয়ন এবং শিক্ষা সংস্কার এখানে খুবই প্রয়োজন।সেই লক্ষ্যেই কাজ করে স্টেজ ফর ইয়ুথ ফাউন্ডেশন। আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করে যাবো সামাজিক উন্নয়নে।সেইসাথে সংগঠনের লক্ষ্যপূরনে সকলের সহযোগীতা এবং উৎসাহ কামনা করি।কর্মের মাধ্যমেই আমরা যোগ্যতার প্রমান দিতে চাই।

সাধারন সম্পাদক রিজভি বলেন- আমাদের হাতে নেতৃত্ব দেওয়াই জেলার নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাই।সংগঠনের উদ্দেশ্য এবং লক্ষ্য পূরণে আমরা সর্বদায় সচেষ্ট থাকবো।সামাজিক ও শিক্ষার উন্নয়নে সর্বদায় কাজ করে যাবো।সকলকে নিয়ে এগিয়ে যাওয়াই আমাদের লক্ষ্য।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD