1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
খালিয়াজুরীর নগর ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকায় ভোট দিন - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়ায় মহিরা গ্রামের তরুন সমাজকর্মী জুয়েল সরকার এর অকাল মৃত্যুতে শোকসভা বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে অশ্লীল কিছু করতে চাই না : পিয়া বাজপেয়ী

খালিয়াজুরীর নগর ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকায় ভোট দিন

  • সময় শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ১৯২ পঠিত

ইদু খান স্টাফ রিপোর্টারঃ

খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ নগর ইউনিয়নের ৫ বছর আগে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত সফল চেয়ারম্যান হিসাবে ন্যায় নিষ্ঠা ও সাহসীকতার সাথে দীর্ঘ পাঁচ বছর নগর ইউনিয়ন পরিচালনা করে আসছেন- নগর ইউনিয়নের রুপকার বাংলাদেশ আওয়ামী লীগের বিপ্লবী খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ হরিধন সরকার।

মদন মোহনগঞ্জ খালিয়াজুরী জনাবা রেবেকা মমিন এমপি মহোদয়ের বিশ্বস্ত আস্থাভাজন অত্র ইউনিয়নের প্রিয় মানুষটি জনাবা রেবেকা মমিন এমপি মহোদয়ের স্বপ্নকে বুকে ধারণ করে ইতিমধ্যে তিনি ইউনিয়ন বাসীদেরকে তার দক্ষতার মাধুর্যতা দেখিয়েছেন। পাশাপাশি ইউনিয়নের একজন সফল চেয়ারম্যান হিসাবে যথেষ্ট সুনাম অর্জন করেছেন।

তিনি জনাবা রেবেকা মমিন এমপি মহোদয়ের নির্দেশে ইউনিয়নে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে, দারিদ্রতা নির্মূল, বাল্য বিয়ে প্রতিরোধ, সকল স্তরে শিক্ষার মানবৃদ্ধি ও মাদকের বিরুদ্ধে সোচ্চার নীতি গ্রহণ করেছেন।

তিনি অসহায় ও সেবাগ্রহণ-কারীদের কষ্ট লাগবের কথা ভেবে সরকারি ত্রাণ তহবিল বন্ঠনে নিজের ব্যক্তিগত তহবিল থেকেও সাধারন মানুষের পাশে দাড়িয়েছেন যাহা অত্র ইউনিয়নে সুনাম ও প্রশংসা কুড়িয়েছেন। তিনি প্রতিনিয়ত ছুটে যান অসহায় মানুষের পাশে। আর এ লক্ষ্য বাস্তবায়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন কর্মী হিসাবে কাজ করছে।

তিনি নির্বাচিত হয়ার পর, এখন পর্যন্ত এলাকায় বড় ধরনের কোন জটিলতা দেখা যায়নি। আর এ সফল মানুষকেই আবারোও চেয়ারম্যান হিসাবে দেখতে চান স্থানীয় লোকজন। তিনি এলাকায় মাদক নির্মূলসহ অনেকগুলো উন্নয়নের কাজ করেছেন। তিনি যুব সমাজকে নিয়ে নতুন কিছু করার চিন্তা ভাবনা করছেন।

নগর ইউনিয়নের সর্বসাধারণ জনগণের সাথে কথা বললে তারা বলেন, হরিধন সরকার চেয়ারম্যান এর কাছে যে কোন সমস্যা নিয়ে গেলে সমাধান করার চেষ্টা করেন। রাত-দিন যখনই যাওয়া হয় তার দরজা সবার জন্য উন্মুক্ত থাকে। আমরা ইউনিয়ন বাসী তার মতো একজন আদর্শ মানুষকে আবারও চেয়ারম্যান হিসাবে দেখতে চাই। তিনি আগামীতে নির্বাচিত হলে এলাকায় আরোও অনেক বেশি উন্নতি হবে।

আগামীতে মানুষের পাশে থেকে কাজ করে যাবেন এমনটা আমরা আশা প্রকাশ করছি। আগামীর পরিকল্পনা দিয়ে পরিবর্তন করতে চান গোটা সমাজ ব্যবস্তাকে। তার উন্নয়নের ছোয়া লেগেছে প্রতিটি ওর্য়াডে। অত্র ইউনিয়নে উন্নয়নমূলক কাজ হয়েছে বিধায় পুনরায় হরিধন সরকার কে আবারও ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রতিশ্রুতি প্রতিটি গ্রাম হবে শহর তা বাস্তবায়নের জন্য জনগনকে পাশে রেখে তাদের চাহিদাকে গুরুত্ব দিয়ে উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের চেষ্টা করে যাচ্ছেন হরিধন সরকার।

এ উদ্দেশ্যে নগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনীত প্রার্থী হরিধন সরকার বলেন, সর্বপ্রথম আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমাদের অবিভাক মদন মোহনগঞ্জ খালিয়াজুরী মা জননী জনাবা রেবেকা মমিন এমপির নির্দেশনায় আমি বিগত দিনে কাজ করেছি এবারেও করে যাবো।

আমি রাজনীতি করে সাধারণ মানুষের জন্য সেবামুলক কাজ করে যেতে চাই। মানুষের মধ্যে নিজেকে সর্বদাই সেবার ব্রত নিয়ে তাদের পাশে থাকতে চাই। তাই এলাকার সাধারণ জনগণ নগর ইউনিয়ন পরিষদের জনসাধারণরা আমাকে চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য তাগিদ দিয়ে আসছেন। সাধারণ মানুষের আগ্রহ বেড়ে গেছে আমাকে নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখার জন্য। আমি আমার কর্মকান্ডে নিজেকে বিলিন করতে চাই নগর ইউনিয়ন পরিষদের জনসাধারণের মাঝে। সর্বশেষ নগর ইউনিয়নের সর্বসাধারণ জনগণকে বলতে চাই, উন্নয়নের শপথ নিন নৌকা মার্কায় ভোট দিন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD