1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
খালিয়াজুরী আওয়ামীলীগের সম্মেলনকে ঘিরে সভাপতি পদ প্রত্যাশী আলোচনায় যারা - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট ডিসেম্বর থেকে ফেসবুক প্রোফাইলে দেখা যাবে না ইউজারদের এই তিনটি তথ্য প্রশিক্ষিত চিলের সাহায্যে শত্রুদেশের ড্রোন দমনের পরিকল্পনা ভারতের জেগে উঠতে পারে সাইবেরিয়ার ভয়ঙ্কর ‘জম্বি ভাইরাস’ আর্জেন্টিনা হেরে যাওয়া মানেই সব না: নায়িকা নতূন ফ্রান্সে রেকর্ড উষ্ণতম বছর ২০২২

খালিয়াজুরী আওয়ামীলীগের সম্মেলনকে ঘিরে সভাপতি পদ প্রত্যাশী আলোচনায় যারা

  • সময় শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৫০ পঠিত

[মোহাম্মদ ইদু খান ]

নেত্রকোণা জেলার খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে আওয়ামীলীগের রাজনীতিতে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে।

আগামী ১১ই সেপ্টেম্বর ২০২২ খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইতোমধ্যে নেতাকর্মীরাও উজ্জীবিত হয়ে উঠেছেন নানামুখী তৎপরতায়। আর সম্মেলনে পদ প্রত্যাশী নেতৃবৃন্দ ব্যাপক দৌড়ঝাপ চালাচ্ছে উপজেলা ও জেলা নেতৃবৃন্দের দ্বারে দ্বারে।

একটি সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রীর নির্দেশনা ও গঠনতন্ত্র এবং জেলা উপজেলার নেতৃবৃন্দের মতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে ত্যাগী নেতারাই স্থান পাবেন। এই জন্য শেষ মুহুর্তে এসে কে হচ্ছেন সভাপতি, এ নিয়ে চলছে নানা জল্পনা কল্পনা।

খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে শোনা যাচ্ছে তিনজন পদ প্রত্যাশী নেতার নাম। তারা তিনজনেই খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগ নেতা। সভাপতি পদ প্রত্যাশী আরো থাকতে পারে বলে ধারণা করছেন তৃণমূল নেতাকর্মীরা।

সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে অনেকেই পছন্দের নেতাদের নামে ছবি লাগিয়ে নিজেদেরও প্রচার করছে। গ্রামে বাজারে চায়ের আড্ডা কিংবা চলতি পথেও উঠে আসছে এ প্রসঙ্গ।

এ পর্যন্ত তৃণমূলে সভাপতি পদে যাদের নাম শুনা যাচ্ছে, তাদের মধ্যে রয়েছেন, বর্তমান খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব আতাউর রহমান। খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব আবুল কালাম আজাদ ও খালিয়াজুরী উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা জনাব ফারুক তালুকদার।

তৃণমূল কর্মীদের অনেকেই বলেছেন, খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে একজন ত্যাগী, দলপ্রেমী, নিঃস্বার্থ নেতা খুবই প্রয়োজন। এজন্য কাউন্সিলদের প্রত্যক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হলে দলীয় সকল কর্মসূচি যথাযথভাবে পালনসহ বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে সঠিক নেতৃত্ব প্রতিষ্ঠিত হবে। এখানে নেতৃত্বেও একজন ক্লিন ইমেজের নেতা প্রয়োজন।

তৃণমূল নেতাকর্মীরা আরো বলেন, আমরা খালিয়াজুরীতে আওয়ামীলীগের গ্রুপিং চাই না।আমরা এমন একজন নেতাকেই সভাপতি হিসেবে দেখতে চাই, যার ভিতরে কোনও হিংসা, অহংকার নাই। যে দলের সকল নেতাকর্মীকে নিয়ে মিটিং, মিছিল, জনসভা করবে।

তারা আরো বলেন, যারা দায়িত্বে আসবেন তাদের কাছে আমাদের বিনীত অনুরোধ নিজের পছন্দের লোক দিয়ে মিটিং, মিছিল, জনসভা না করে তৃণমূল নেতাকর্মীদের মূল্যয়ন করবেন। আমরা গ্রুপিং চাইনা, আমরা খালিয়াজুরীতে ঐক্যবদ্ধ আওয়ামীলীগ চাই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD