1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
খুটাখালী আবদু হাই পীর সাহেব হুজুরের হাফেজ খানায় ভারতের রেজা মোজাদ্দেদীরকে সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন - DeshBarta
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
বোয়ালখালীতে জ্যৈষ্ঠপুরা যুব সংঘের উদ্যোগে কম্বল বিতরণ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় নেতা-কর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও বনভোজন অনুষ্টিত হয়। বোয়ালখালীতে ফেসবুকে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বনভোজন অনুষ্ঠিত পটিয়াতে প্রত্যয়ের উদ্যোগে আয়োজিত ‘প্রত্যয় বিতর্ক উৎসব” সম্পন্ন আমি, নিম্ন-মধ্যবিত্ত বলছি 🌿ফুয়াদ স্বনম চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির প্রস্তুতি সভা। পটিয়ায় রামঠাকুরের ১৬৩তম আবির্ভাব উদযাপন উপলক্ষে ধর্মসভা ও নামযজ্ঞ সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের উদ্যোগে আবৃত্তি শিল্পী নাসরিন তমা’র শোক সভা সড়কে পাশে  ইট, কাঠ, বালু রেখে ব্যবসা পরিচালনা করায় জরিমানা

খুটাখালী আবদু হাই পীর সাহেব হুজুরের হাফেজ খানায় ভারতের রেজা মোজাদ্দেদীরকে সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

  • সময় বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৭২ পঠিত

জেপু.দত্ত;চকরিয়া প্রতিনিধি ঃ
চকরিয়ায় খুটাখালী হাফেজ আব্দুল হাই হুজুরের হেফজখানায় ভারতের রেজা মোজাদ্দেদীর সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।ভারতের রেজা মোজাদ্দেদীর এক সংক্ষিপ্ত সফরে ২৩ আগষ্ট মরহুম হাফেজ শাহ আব্দুল হাই হুজুরের কবর জিয়ারতের পর রেজা মোজাদ্দেদীর জন্য অনাড়ম্বর সংবর্ধনা ও হাফেজ শাহ আব্দুল হাই হুজুরের ইছালে সাওয়াবের উদ্দেশ্যে দোয়া মাহফিল আয়োজন করেন খুটাখাল দারুল হুুফ্ফাজ হেফজখানা, এতিমখানা ও নুরানী মা্দ্রাসা।অনুষষ্ঠান সকাল ১১টায় শুরু হয়ে বিকেল ৪টায় সম্পন্ন সমাপ্ত হয়।মাঝখানে জুহরের নামাজের বিরতী দেয়া হয়।ভারতের পান্জাব ছেরহিন্দ শরীফের বংশধর হুজুর ছাদেক রেজা মুজাদ্দেদি চকরিয়া উপজেলার খুটাখালী মরহুম শাহ আলহাজ্ব শাহ মৌলানা হাফেজ আবদুল হাই দরবার খুটাখালী দারুল হুফ্ফাজ এতিমখানা ও নুরানী মাদ্রাসায় শুভ আগমনে খুটাখালী দরবারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও তাকে এ সংবর্ধনা দেয়া হয়েছে।মরহুম হাফেজ শাহ আব্দুল হাই হুজুরের বড় শাহজাদা আলহাজ্ব আনোয়ার হোসেন অনুষ্ঠানে সার্বিক উপস্থাপন করেন। দরবারে আলিয়ায়ে মুজাদ্দেদিয়া ছিরহিন্দ শরীফ পান্জাব (ভারত) এর পরিচালক ও খাদেম মুজাদ্দিদে আলফেসানী (রঃ) এর বংশধর আলহাজ্ব শাহ মৌলানা ছাদেক রেজা মুজাদ্দেদি (মঃজিঃআঃ)। তিনি ২৩ আগষ্ট মঙ্গলবার সকাল ১১ টায় খুটাখালী এতিমখানায় সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন। এর আগে দরবারের প্রতিষ্টাতা মরহুম আলহাজ শাহ মৌলানা হাফেজ আব্দুল হাই হজুরের কবর জিয়ারত করেন তিনি। পরে তার আগমন উপলক্ষে দারুল হুুফ্ফাজ হেফজখানা ও এতিমখানায় এ সংবর্ধনার আয়োজন করা হয়। হুজুর কেবলাকে সংবর্ধনা ও বরণ করে নেওয়ার জন্য খুটাখালী দরবারের সকল ত্বরিকতের অনুসারীরা উপস্থিত হন। এ সময় আলোচনায় অংশ নেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. মৌলানা এনামুল হক মুজাদ্দেদি ও খুটাখালী তমিজিয়া ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মৌলানা ওমর হামজা।
এ সময় উপস্থিত হয়ে চকরিয়া সাংবাদিক ফোরামের সভাপতি বি এম হাবিব উল্লাহ হুজুরকে ফুলেল সংবর্ধনা জানান।দরবারের পক্ষ থেকে আলহাজ্ব আনোয়ার হোসেন সংবর্ধিত হুজুরকে ক্রেষ্ট প্রদান করেন।পরে হুজুর রেজা মুজাদ্দেদি মুসলমান জাতির কল্যাণে দোয়া চেয়ে মোনাজাত পরিচালনা করেন।অন্যান্যদের মধ্যে সাংবাদিক মোঃ কামাল উদ্দিন, আব্দুল করিম বিটু ও শাজহালাল শাহেদ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD