1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
খুলনার দাকোপের বাজুয়ায় ছোট ভাই কর্তৃক সম্পত্তি জবর দখলের চেষ্টা - DeshBarta
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
দক্ষিণ জেলা জাপা উদ্যােগে সংবিধান সংরক্ষণ দিবস পালন ফাঁকা মাঠে গোল দিতে দেব না, খেলতে যখন নেমেছেন দুই দলই খেলবে-নৌ মন্ত্রী কৃষ্ণা বিশ্বাস ও জ‍্যোতি রাণী পালকে বেআইনিভাবে চাকরিচ্যুত করায় উদ্বেগ জানান AWRCF এর মহাসচিব মুহাম্মদ আলী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী দিরাইয়ে আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ বিভিন্ন দেশের কূটনৈতিকদের আচরণে উদ্বিগ্ন মানবাধিকার কর্মীগণ ভৈরবে লিও ডে অনুষ্টিত চন্দনাইশে জহিরুল ইসলাম বাচার পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী আল্লামা আমিনুর রহমানের জানাজা সম্পন্ন

খুলনার দাকোপের বাজুয়ায় ছোট ভাই কর্তৃক সম্পত্তি জবর দখলের চেষ্টা

  • সময় মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ৩৭ পঠিত

জুলফিকার আলী,দাকোপ প্রতিনিধিঃ

খুলনার দাকোপের বাজুয়া ছোট ভাই কর্তৃক বড় ভাইয়ের সম্পত্তি দখলের চেষ্টায় মরিয়া হয়েছে ছোট ভাই মিজানুর রহমান।
জানাযায়, দাকোপের বাজুয়া ৬নং ওয়ার্ডের মৃত্যু মকবুল হোসেনের পুত্র ইমরান হোসেন ও মিজানুর রহমান,
ওরেশ সূত্রে পাওয়া সম্পত্তি স্থানীয় গন-মান্য ব্যক্তি,আত্মতীয় সজন মিলে উভয় পক্ষের উপস্থিতিতে পৈত্রিক সম্পত্তি ভাগ বাটোয়ারা করে দেন। শান্তি শৃঙ্খলা মেনে দুই ভাই ভোগদখল করে আসছিলো। প্রতিমধ্য ছোট ভাই মিজান তুছো ঘটনা কে কেন্দ্র করে বড় ভাই ইমরান হোসেন ও স্ত্রী কে অর্তকিত বহিরাগত লোকজন নিয়ে হামলা চালিয়ে ঘর বাড়ি, সীমানা পিলার, ঘেরা ও স্বামী স্ত্রী কে মারধর করে। এই বিষয় ইমরান হোসেন বাদী হয়ে আদালতে মামলা করেন মামলা নং ৪৬/২১ এর পর মামলার কথা শুনে ছোট ভাই মিজান আবারো দফায় দফায় ইমরান হোসেন ও তার স্ত্রী কে মারধর করে। ভুক্তভোগী ইমরান হোসেন জানান, প্রতিনিয়ত আমাকে ও আমার স্ত্রীকে মারধর করে এবং সম্পত্তি ওকে দিয়ে চলেযেতে বলে। আমি স্থানীয়, চেয়ারম্যান,উপজেলা চেয়ারম্যান কে অবগত করলে তাহারা স্থানীয় লোকজন দিয়ে তদ্বন্ত করিয়ে ঘটনার সত্যতা পেয়ে প্রতিবেদন দেন। দাকোপ থানার তদন্ত কারি অফিসার ও সত্যতা পেয়ে প্রতিবেদন দিয়েছেন। কোনো কিছুর তোয়াক্কা না করে মিজান তার সম্পত্তি দখল নিতে মরিয়া হয়ে উঠেছেন।
প্রসঙ্গত, এর আগেও এমন হামলার ঘটনা ঘটলে প্রশাসনকেয়য় অবহিত করা হয় এবং অভিযোগটি বর্তমানে আদালতের ও থানার মামলার তদন্ত চলছে।
ভুক্তভোগী ইমরান ও তার স্ত্রী বিভিন্ন প্রশাসনিক দপ্তর ও স্থানীয় চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যানের দপ্তরের ধর্ণাদিয়ে চলেছে। ভুক্তভোগী স্বামী স্ত্রী সম্পত্তি রক্ষায় উর্ধতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছেন।
এ বিষয়ে মিজানুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি সকল অভিযোগ অসত্য বলে দাবি করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD