1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
গণ-অনশন কর্মসূচি পালন করল চট্টগ্রাম মহানগর বিএনপি - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়ায় মহিরা গ্রামের তরুন সমাজকর্মী জুয়েল সরকার এর অকাল মৃত্যুতে শোকসভা বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে অশ্লীল কিছু করতে চাই না : পিয়া বাজপেয়ী

গণ-অনশন কর্মসূচি পালন করল চট্টগ্রাম মহানগর বিএনপি

  • সময় শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ১৩৭ পঠিত

ইসমাইল চৌধুরী, চট্টগ্রাম মহানগর

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতির দাবিতে দলের পূর্বঘোষিত গণ-অনশন কর্মসূচি পালন করেছে চট্টগ্রাম মহানগর বিএনপি।

শনিবার (২০ নভেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কাজীর দেউরী নাসিমন ভবন দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত কর্মসূচিতে বিএনপির নেতাকর্মীরা যোগ দেন।

কর্মসূচিতে যোগ দিয়ে চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেন, গুরুতর অসুস্থ বেগম খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ না দিয়ে সরকার মানবতাবিরোধী অপরাধ করছে। তিনি শারীরিকভাবে অত্যন্ত দুর্বল অবস্থায় আছেন। তিনি লিভার, ডায়াবেটিস, চক্ষু, দাঁত ও গুরুতর কার্ডিয়াক সমস্যায় ভুগছেন।

তিনি বলেন, তার রক্তে শর্করা নিয়ন্ত্রণের বাইরে ও হিমোগ্লোবিনের মাত্রা কমে গেছে। সত্যিকার অর্থে তাকে যদি সুস্থ করতে হয়, তাহলে এ দেশে সেই ধরনের কোনো অ্যাডভান্স মেডিকেল সেন্টার নেই। এজন্য সরকারকে তার পরিবার থেকে আবেদন করা হয়েছে, অন্তত মানবিক দিক বিবেচনায় তাকে বাইরে যাওয়ার সুযোগ দেওয়া হোক।

ডা. শাহাদাত বলেন, তার বিদেশে চিকিৎসার অনুমতির প্রশ্নে কৌশল করছে সরকার। অবিলম্বে তাকে বিদেশে চিকিৎসার সুযোগ দেওয়ার আহ্বান জানাচ্ছি সরকারের কাছে। তার কিছু হলে সব দায়দায়িত্ব সরকারকেই বহন করতে হবে।

বিকালে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এনামুল হক, চট্টগ্রাম জেলা ড্যাবের সভাপতি অধ্যাপক ডা. তমিজ উদ্দিন আহমেদ মানিক ও সিনিয়র সাংবাদিক জাহিদুল করিম কচি বিএনপি নেতাদের জুস পান করিয়ে অনশন ভাঙান।

গণ অনশনে চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, বিএনপির কেন্দ্রীয় শ্রম সম্পাদক এ এম নাজিম উদ্দিন, চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মো. মিয়া ভোলা, অ্যাডভোকেট আবদুস সাত্তার, সৈয়দ আজম উদ্দীন, এস এম সাইফুল আলম, এস কে খোদা তোতন প্রমুখ বক্তব্য রাখেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD