1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
গণ-অভ্যুত্থান ঘটিয়ে সরকার পতন বিএনপির দিবা স্বপ্নঃ ওবায়দুল কাদের  - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
এস. আলম গ্রুপ দেশের উন্নয়নে, মানুষের কল্যানে নিয়োজিত। লোহাগাড়া প্রবাসী সমিতি,সৌদি আরব’র ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চন্দনাইশে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি “সিজল”র শান্তিরহাট শাখার শুভ উদ্ভোধন “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে ১ম লেখক আড্ডা বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ।

গণ-অভ্যুত্থান ঘটিয়ে সরকার পতন বিএনপির দিবা স্বপ্নঃ ওবায়দুল কাদের 

  • সময় বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৯৮ পঠিত

গণ-অভ্যুত্থান ঘটিয়ে সরকার পতন বিএনপির দিবা স্বপ্ন ও রঙ্গিন খোয়াব বলে উল্লেখ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ‘৯০ এবং ২০২১ এর পটভূমি এক নয় বলেও তিনি বিএনপিকে সতর্ক করেন। গতকাল মঙ্গলবার(১২ অক্টোবর) তাঁর সরকারি বাসভবনে ব্রিফিংয়ে তিনি এসব মন্তব্য করেন।

‘সরকারকে আর সময় দেওয়া যায়না’- সাম্প্রতিক সময়ে বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবও দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। তিনি বলেন, সরকারকে সময় নির্ধারণ করে দেওয়ার উনি কে ? সরকারকে সময় দিয়েছে দেশের সংবিধান ও জনগণ। আর সকল ক্ষমতার মালিক সর্বশক্তিমান আল্লাহ ও ভোটাররা।
বিএনপি জাতীয় প্রেসক্লাবকে রাজনৈতিকভাবে ব্যবহার করছে অভিযোগ করে সেতুমন্ত্রী বলেন, তারা প্রেসক্লাবকে রাজনৈতিক মঞ্চ বানিয়ে ফেলেছে। প্রেসক্লাবের ভেতরে রাজনৈতিক সভা-সমাবেশ করছে; যা অগ্রহণযোগ্য।
ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রসঙ্গেও কথা বলেন আওয়ামী লীগের এই নেতা।  তিনি বলেন, ইউপি নির্বাচনে বিভিন্ন জেলা থেকে দলীয় প্রার্থীদের নাম পাঠানো হচ্ছে। এতে কিছু কিছু ক্ষেত্রে তথ্য গোপন ও অনিয়মের অভিযোগ পেয়েছি। যারা এসব অনিয়মের সাথে জড়িত তাদের বিষয়ে খোঁজ-খবর নেওয়া হচ্ছে। অভিযোগের সত্যতা পাওয়া গেলে তাৎক্ষণিক শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD