1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
গরীব,অসহায় ও সর্বস্তরের মানুষের সেবা করার জন্য মেম্বার প্রার্থী হয়েছি- সিরাজুল ইসলাম তালুকদার। - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
এস. আলম গ্রুপ দেশের উন্নয়নে, মানুষের কল্যানে নিয়োজিত। লোহাগাড়া প্রবাসী সমিতি,সৌদি আরব’র ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চন্দনাইশে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি “সিজল”র শান্তিরহাট শাখার শুভ উদ্ভোধন “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে ১ম লেখক আড্ডা বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ।

গরীব,অসহায় ও সর্বস্তরের মানুষের সেবা করার জন্য মেম্বার প্রার্থী হয়েছি- সিরাজুল ইসলাম তালুকদার।

  • সময় বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১২৫ পঠিত

[পটিয়া প্রতিনিধি ] পটিয়া জিরি ইউনিয়ন ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হলেন উদীয়মান মোঃসিরাজুল ইসলাম তালুকদার তার মনোনয়ন পরম জমা দিলেন। ইউনিয়নের উন্নয়ন এর লক্ষ্য তরুণ প্রজন্মের বিকল্প নেই। জনাব সিরাজুল ইসলাম তালুকদার বিডি সংবাদ একাত্তর কে জানান তিনি মেম্বার হলে চার নাম্বার ওয়ার্ড কে একটি মডেল ওয়ার্ডে পরিনত করবেন তিনি এলাকা বাসীর দোয়া ও সমর্থন প্রার্থী।

ফ্যাক্টঃ আসন্ন ৪র্থ ধাপ ইউনিয়ন পরিষদ নির্বাচনে পটিয়া উপজেলা ৭নং জিরি ইউনিয়ন ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হিসেবে পটিয়া উপজেলা নির্বাচন কমিশন কার্যালয়ে উপজেলা অফিসার আরাফাত আল হোসাইন এর হাতে মনোনয়ন ফরম জমা দিয়েছেন তিনি ইউনিয়ন এর প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন
জিরি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহব্বায়ক মোঃ সিরাজুল ইসলাম।
এ সময়ে এক প্রশ্নের উওরে তিনি বলেন ছাত্র জীবন থেকে দীর্ঘদিন বঙ্গবন্ধুর আদর্শের রাজীতিতে অসম্প্রদায়িক চেতনায় নিজেকে সম্পৃক্ত রেখেছি।এইবার নিজেকে গরীব,অসহায়,সহ সর্বস্তরের মানুষের সেবার ব্রত নিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার প্রার্থী হয়েছি।
যদি নির্বাচিত হতে পারি অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার হয়ে ন্যায় প্রতিষ্টার লক্ষে সর্বোচ্চ প্রচেষ্টা ছালিয়ে যাব।
এবং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকল মা-বাবা-ভাই-বোনদের কাছে দোয়া/আর্শীবাদ কামনা করছি।
সিরাজুল ইসলাম তালুকদার
মেম্বার পদপ্রার্থী ৪ নাম্বার ওয়ার্ড ৭নং জিরি ইউনিয়ন পরিষদ পটিয়া চট্টগ্রাম।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD