1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
গলাচিপায় পৌরসভা নির্বাচনে সব মার্কা ভেসে যেতে পারে পাখার জোয়ারে। - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

গলাচিপায় পৌরসভা নির্বাচনে সব মার্কা ভেসে যেতে পারে পাখার জোয়ারে।

  • সময় শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ৮৫ পঠিত

এস আল-আমিন খাঁন, বরিশাল ব্যুরো।

আসন্ন আগামী ২৮’নভেম্বর গলাচিপা পৌরসভার নির্বাচন-২০২১ ইং অনুষ্ঠিত হতে যাচ্ছে। এর মধ্যে আলোচনায় এসে ব্যাপক সারা ফেলেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমির পীর সাহেব চরমোনাইয়ের মনোনীত প্রার্থী মুহাম্মদ নাজমুল হুদা (রিপন)। তিনি হাত পাখা মার্কা প্রতীক নিয়ে পৌরসভা নির্বাচনে অংশ নিয়েছেন। সকলের মুখে মুখে শ্লোগানে এবার শোনা যাচ্ছে, এই মার্কা সেই মার্কা কিছুই রবে নারে, সবকিছু ভেসে যাবে হাত পাখার জোয়ারে।

ইসলামের প্রতীক হাত পাখা মার্কার প্রার্থী মুহাম্মদ নাজমুল হুদা রিপন বলেন, মিষ্টি কথায় মন ভুলানা কিংবা মিথ্যা প্রতিশ্রুতি আমি দেবো না। তবে আল্লাহর রহমতে সকলের দোয়ায় আগামী ২৮ তারিখ পৌরসভা নির্বাচনে জয়যুক্ত হলে নিজের জন্য নয় দেশ ও জনগনের সেবায় নিজের সবটুকু সাধ্য দিয়ে উন্নয়ন মুলক কাজ করে যাবো।ইসলাম মানে শান্তি, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমির পীর সাহেব চরমোনাই সাহেবের প্রতীক শান্তির প্রতীক হাত পাখা মার্কা আগামী ২৮ তারিখের নির্বাচনে এই শান্তির প্রতীক বিজয়ী হলে গলাচিপা পৌরসভাকে একটি উন্নত ও পরিষ্কার পরিছন্ন পৌর শহর হিসেবে গড়ে তুলতে পারবো ইনশাআল্লাহ।তিনি আরও বলেন, যদি ২৮-নভেম্বর শান্তি শৃঙ্খলা বজায় রেখে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয় তাহলে জনগনের ভোটে হাত পাখা মার্কা শতভাগ বিজয় লাভ করবে এটাই প্রত্যাশা।তিনি সকল পেশাজীবি মানুষের ও বাবা-মা-ভাই বোনদের প্রতি সালাম জানিয়ে আগামী ২৮ তারিখ পৌরসভা নির্বাচনে হাত পাখা মার্কায় ভোট চেয়েছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD