1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
গাইবান্ধার পলাশবাড়ীতে সাংবাদিক রফিকুলের বিরুদ্ধে এক নারীর ধর্ষণ মামলা - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:০০ অপরাহ্ন

গাইবান্ধার পলাশবাড়ীতে সাংবাদিক রফিকুলের বিরুদ্ধে এক নারীর ধর্ষণ মামলা

  • সময় বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৯৮ পঠিত

আমিরুল ইসলাম কবিরঃ

অনেক দেন দরবার ও নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে এবং অনেক কাঠখড় পুড়িয়ে অবশেষে গাইবান্ধার পলাশবাড়ীতে সাংবাদিক রফিকুলের নামে উপজেলা তাঁতীলীগের মহিলা বিষয়ক সম্পাদকের ধর্ষণ মামলা দায়ের।

সাংবাদিক রফিকুল স্ত্রী’র পরিচয় দিয়ে বিয়ের লোভনীয় প্রলোভনে ধর্ষণ করে। আর এহেন অভিযোগ এনে ৩ সন্তানের জনক সাংবাদিক রফিকুল (৪৫)’র বিরুদ্ধে পলাশবাড়ীর থানায় ধর্ষন মামলা করেছেন পলাশবাড়ী উপজেলা তাঁতীলীগের নেত্রী ওই ডিভোর্সী নারী। (মামলা নম্বর- ০৯,তারিখ ০৬/১০/২০২১ খ্রীস্টাব্দ)।

ধর্ষণ মামলায় অভিযুক্ত সাংবাদিক রফিকুল ইসলাম গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ৪নং বরিশাল ইউনিয়নের কোমরপুর হাট সংলগ্ন ভগবানপুর গ্রামের মৃত তমিজ উদ্দিন ওরফে ফেলোর মামুদের ছেলে। উক্ত রফিকুল গেলোবার ৪নং বরিশাল ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হয়ে দ্বিতীয় স্থানে ছিলেন। এবারও তিনি সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে ৪নং বরিশাল ইউনিয়নের আনাচে কানাচে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছিলেন।

আর এমনি মুহূর্তে ওই নারীর ধর্ষণ মামলাটি দায়ের হওয়ার পর ৪নং বরিশাল ইউনিয়ন ও পলাশবাড়ী উপজেলায় সর্ব মহলে ব্যাপক আলোচনা সমালোচনা সহ টক অফ দ্য উপজেলায় পরিণত হয়েছে।√#

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD