1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
গাইবান্ধার পলাশবাড়ীতে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রতি সমাবেশ ও শোভাযাত্রা - DeshBarta
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
বোয়ালখালীতে জ্যৈষ্ঠপুরা যুব সংঘের উদ্যোগে কম্বল বিতরণ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় নেতা-কর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও বনভোজন অনুষ্টিত হয়। বোয়ালখালীতে ফেসবুকে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বনভোজন অনুষ্ঠিত পটিয়াতে প্রত্যয়ের উদ্যোগে আয়োজিত ‘প্রত্যয় বিতর্ক উৎসব” সম্পন্ন আমি, নিম্ন-মধ্যবিত্ত বলছি 🌿ফুয়াদ স্বনম চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির প্রস্তুতি সভা। পটিয়ায় রামঠাকুরের ১৬৩তম আবির্ভাব উদযাপন উপলক্ষে ধর্মসভা ও নামযজ্ঞ সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের উদ্যোগে আবৃত্তি শিল্পী নাসরিন তমা’র শোক সভা সড়কে পাশে  ইট, কাঠ, বালু রেখে ব্যবসা পরিচালনা করায় জরিমানা

গাইবান্ধার পলাশবাড়ীতে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রতি সমাবেশ ও শোভাযাত্রা

  • সময় মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ১০৮ পঠিত

আমিরুল ইসলাম কবিরঃ

তোমার দেশ আমার দেশ, বাংলাদেশ বাংলাদেশ,সম্প্রতির কোন্ দেশ,আমার প্রিয় বাংলাদেশ ..এই শ্লোগান’কে সামনে রেখে সারাদেশের ন্যায় গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর প্রশাসক আবু বকর প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপনের পরিচালনায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রতি সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের আয়োজনে মঙ্গলবার ১৯ অক্টোবর সকাল ১১ টায় পলাশবাড়ী পৌর শহরের চৌমাথা মোড় হতে শোভাযাত্রা শুরু করে শহরের বিভিন্ন সড়ক ঘুরে চৌমাথা মোড়ে সম্প্রতি সমাবেশে মিলিত হয়।

এ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একে এম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ,সহ সভাপতি আলী রেজা মোস্তফা গোলাপ,ভিপি রফিকুল ইসলাম,শহিদুল ইসলাম বাদশা,বাবলু মাষ্টার,যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব,যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম,যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নির্মল কুমার মিত্র,জাতীয় শ্রমিকলীগ সভাপতি আবুল কালাম আজাদ সাবু,সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি আশরাফুল ইসলাম তিতাস,মৎস্যজীবীলীগ সভাপতি মনিরুজ্জামান রাসেল,সাধারণ সম্পাদক আনিছুর রহমান,ছাত্রলীগ সভাপতি আতিক হাসান মিল্লাত,জাতীয় রিক্সা ভ্যান শ্রমিকলীগ সাধারণ সম্পাদক সরোয়ার কবির মজনু,সহ সভাপতি মাসুদ পোদ্দারসহ অন্যান্যরা। এসময় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরাসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

বক্তরা সম্প্রদায়ীক সন্ত্রাসীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্ঠান্তমূলক শাস্তি দাবী এবং সাম্প্রদায়িক সন্ত্রাস বন্ধে সরকারকে আরো কঠোর পদক্ষেপ গ্রহনের আহবান জানান।√#

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD