1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
গাইবান্ধার সাঘাটায় ১৯ বছর আগের হত্যা মামলার ৭ আসামী গ্রেফতার - DeshBarta
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
বোয়ালখালীতে জ্যৈষ্ঠপুরা যুব সংঘের উদ্যোগে কম্বল বিতরণ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় নেতা-কর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও বনভোজন অনুষ্টিত হয়। বোয়ালখালীতে ফেসবুকে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বনভোজন অনুষ্ঠিত পটিয়াতে প্রত্যয়ের উদ্যোগে আয়োজিত ‘প্রত্যয় বিতর্ক উৎসব” সম্পন্ন আমি, নিম্ন-মধ্যবিত্ত বলছি 🌿ফুয়াদ স্বনম চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির প্রস্তুতি সভা। পটিয়ায় রামঠাকুরের ১৬৩তম আবির্ভাব উদযাপন উপলক্ষে ধর্মসভা ও নামযজ্ঞ সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের উদ্যোগে আবৃত্তি শিল্পী নাসরিন তমা’র শোক সভা সড়কে পাশে  ইট, কাঠ, বালু রেখে ব্যবসা পরিচালনা করায় জরিমানা

গাইবান্ধার সাঘাটায় ১৯ বছর আগের হত্যা মামলার ৭ আসামী গ্রেফতার

  • সময় রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ১৩৫ পঠিত

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধা জেলার সাঘাটা থানায় ১৯ বছর আগের একটি খুনের মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৭ আসামীকে বিশেষ কায়দায় গ্রেফতার করেছে সাঘাটা থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলো, সাঘাটা উপজেলার খামার ধনারুহা গ্রামের সাহেব আলীর ছেলে জয়নাল,তোফাজ্জল হোসেনের ছেলে মোত্তালেব, নুরুল হোসেনের ছেলে শাহ আলম,মৃত ময়েন উদ্দিনের ছেলে আব্দুর রশিদ,শাহ আলম এর স্ত্রী মঞ্জিলা বেগম। আসামীরা সবাই খামার ধনারুহা গ্রামের বাসিন্দা ও একই মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। এছাড়া অপর দুই আসামী কচুয়া গ্রামের খোকা মন্ডলের দুই ছেলে মোহাম্মদ আলী,বাবলু মন্ডল।

থানা সুত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে ৩ অক্টোবর রবিবার দিবাগত গভীর রাতে সাঘাটা থানার সদ্য যোগদানকৃত বিচক্ষণ অফিসার ইনচার্জ মতিউর রহমান ও বোনারপাড়া ফাড়ি থানা ইনচার্জ এনায়েত কবিরের নেতৃত্বে,এস আই জুবাইদুর রহমান,এস আই গোলাম মোস্তফা,এস আই রবিউল ইসলাম,এস আই কামরুজ্জামান,এএসআই রুবেল,এএসআই মামুন,এএসআই সাজ্জাদ হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে রবিবার রাতে সাঘাটা উপজেলার খামার ধনারুহা এলাকা থেকে ২২ ডিসেম্বর ২০০২ সালের জি আর ৭১৩ /০২ ধারা ৩৬৪/৩০২/২০১/৩৪/ ১০৯ ডি সি,১১নং মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীদেরকে গ্রেপ্তার করে সাঘাটা থানায় আনা হয়।

এখবর নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মতিউর রহমান জানান,রবিবার সকালে গ্রেফতারকৃত ৭ আসামীকে গাইবান্ধা বিজ্ঞ আদালতে প্রেরণ করেন।√#

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD