1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ - DeshBarta
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়ায় সমাজসেবক নিপুর চৌধুরীর উদ্যোগে হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ পটিয়ায় মহিরা গ্রামের তরুন সমাজকর্মী জুয়েল সরকার এর অকাল মৃত্যুতে শোকসভা বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে

গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’

  • সময় রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ৮২ পঠিত

বিনোদন প্রতিনিধি শুভ শীল- দেবর-ভাবি খ্যাত দেবর গামছা পলাশ-এর প্রতিটি গানের জনপ্রিয়তা তুঙ্গে। অন্যদিকে আয়েশা জেবীন দিপা সাম্প্রতিককালে আবারও সবার নজর কেড়েছেন। এবার উর্বশী গানের সিঁড়ি অনুষ্ঠানে দুজনে জুটি বেঁধেছেন একটি রোমান্টিক গান নিয়ে।

গানটির সুর মিউজিক ও গায়কী’র কারণে এই গানটি নিয়ে সংশ্লিষ্টরা খুব আশাবাদী।গাজীপুরের মিষ্টি মেয়ে দিপা শিশুবেলা থেকেই নাচের সঙ্গে যুক্ত হন। কিন্তু সফলতা পেয়েছেন গানে। ২০০৯ সালে জাতীয় শিশু কিশোর প্রতিযোগিতায় প্রথম স্থানে থেকে জয় করেন স্বর্ণপদক। ২০১৪ সাল ম্যাজিক বাউলিয়ানা প্রতিযোগিতায় চতুর্থ স্থানে উত্তীর্ণ হন। ফজলুর রহমান বাবুর সঙ্গে দ্বৈতকণ্ঠে গাওয়া তাঁর ‘কী জ্বালা দিয়া গেলা মোরে’ গানটি অত্যন্ত জনপ্রিয়। তাঁর গাওয়া ‘মায়া’ গানটির ভিডিওতে তিনি প্রমাণ করেন গানের পাশাপাশি তিনি নাচেও দক্ষ।

অন্যদিকে রাজশাহীর ছেলে গামছা পলাশ-এর বসনভূষণ, চলন-বলনে সর্বদাই স্পষ্ট যে তিনি সংগীতসাধক, গান পরিবারের মানুষ। তাঁর ‘একদিন মাটির ভেতরে হবে ঘর’ ‘জীবন গাড়ি’, ও ‘মানুষ একটা দুই চাক্কার সাইকেল’, ‘চান্দের কোলে’ ‘জলের ঘাটে’সহ আরও অনেকগুলো গান দারুণ জনপ্রিয়তা পেয়েছে।উক্ত দুই শিল্পী প্রথমবারের মতো উর্বশী গানের সিঁড়িতে মৌলিক একটি গানে অডিও এবং ভিডিও সম্পন্ন করেছেন। ‘চক্ষু দুটি কাজলকালো, গালের তিলে লাগে ভালো, দেহের ঢঙ্গে ডুবাইলা মায়ায়’ এই রোমাঞ্চকর কথার গানটি লিখেছেন সুনামগঞ্জের গীতিকার রামাচরণ। গানটির সুর করেছেন কুষ্টিয়ার সংগীতসাধক সালেহ্ বিশ্বাস। গানটি সম্পর্কে উর্বশী’র সংগীত সমন্বয়ক জাহিনখান বলেন, ‘গানটির সুর খুব সহজ কিন্তু খুব আকর্ষণীয় হয়েছে। তাছাড়া ভিডিওতে পলাশ ও দিপাকে অভিনব ভঙ্গিতে দেখা যাবে। গানটি পাহাড়ি ধাঁচে সৃষ্টি করা হয়েছে।মিউজিকও অনুরূপ।’ এই গানের মিউজিক করেছেন শামীম মাহমুদ।সপ্তাহখানেকের মধ্যে উর্বশী ফোরাম ইউটিউব চ্যানেল ও উর্বশী গানের সিঁড়ি পেজ থেকে গানটি মুক্ত হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD