1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
গুইমারায় কাঠ বোঝাই ট্রাক উল্টে নিহত ২ - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:২১ অপরাহ্ন
শিরোনামঃ
ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন

গুইমারায় কাঠ বোঝাই ট্রাক উল্টে নিহত ২

  • সময় মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ৪০ পঠিত

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি :

খাগড়াছড়ির গুইমারায় কাঠবোঝাই ট্রাক উল্টে ঘটনাস্থলে দুই শ্রমি‌ক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও আট জন। গুরুত্বর আহত দুই জনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যরা মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

মঙ্গলবার (২৩ আগষ্ট) সকাল সাড়ে ৭টার দিকে খাগড়াছড়ির গুইমারা উপজেলার তৈকর্মা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মানিকছড়ি উপজেলার গচ্ছাবিল এলাকার গ্রামের আলতাফ হোসেনের ছেলে রাজু ( ৩৫) ও মো. আব্দুল কাদেরের ছেলে ইলিয়াস (৩৬)।

জানা গেছে, গুইমারা সিন্ধুকছড়ি থেকে বিভিন্ন প্রজাতির কাঠ বোঝাই করে আসার পথে তৈকর্মা এলাকায় আসলে গোল কাঠ বোঝাই ট্রাকটি (ঢাকামেট্টো-ট-২৪-৩০৩৯) উল্টে সড়কের পাশে পড়ে যায়। এসময় ট্রাকের উপরে থাকা শ্রমিকরা কাঠের নীচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই ট্রাকে থাকা দুই শ্রমিক নিহত হন। এ সময় ট্রাকে থাকা আরো আট শ্রমিক আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গুইমারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ রশীদ বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় ট্রাকের উপরে থাকা শ্রমিকরা কাঠের নীচে চাপা পরে। দূর্ঘটনার পরপরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহনুর আলম জানান ট্রাকের চালকসহ আট জনকে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে আশঙ্কাজনক অবস্থায় দুইজনতে চমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD