1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
গৌরীপুরে নির্বাচনকে ঘিরে জমে উঠেছে ৮নং ডৌহাখলা ইউনিয়নের তৃণমূলের রাজনীতি - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:০৩ অপরাহ্ন

গৌরীপুরে নির্বাচনকে ঘিরে জমে উঠেছে ৮নং ডৌহাখলা ইউনিয়নের তৃণমূলের রাজনীতি

  • সময় বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ২১০ পঠিত

রায়হান উদ্দিন সরকার, গৌরীপুর (ময়মনসিংহ)

স্থানীয় সরকার নির্বাচনের ৪র্থ ধাপে ঘোষিত তফসিল মতে আগামী ২৩ ডিসেম্ব ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাধারণ সদস্য পদেও নির্বাচন হবে। বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীক চেয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার আবেদন করেছেন ৮নং ইউনিয়ন ডৌহাখলা হতে কয়েকজন। ফলে ইউপি নির্বাচনকে ঘিরে জমে উঠেছে ডৌহাখলা ইউনিয়নের তৃণমূলের রাজনীতি। মানুষের মাঝে বিরাজ করছে নির্বাচনী আমেজ। অনেকেই ঢাকায় গিয়ে দলের হাইকমান্ড ও সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণের জন্য নানা তদবির-সুপারিশ শুরু করেছেন। এদিকে দলীয় প্রার্থীর বাহিরে অন্য দল ও স্বতন্ত্র প্রার্থীরা এলাকায় জনগন ও ভোটারদের নিকট দোয়া ও সহযোগীতা কামনা করে নিরবে প্রচারণা চালাতে দেখা গেছে।

আসন্ন চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইউপি চেয়ারম্যান পদে সম্ভব্য ও দলীয় মনোনয়ন প্রত্যাশীরা হলেন, বর্তমান চেয়ারম্যান মোঃ শহীদুল হক সরকার, সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আবুল হাসিম (সাত্তার মন্ডল), ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন (মানিক) , ৮নং ডৌহাখলা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রমজান আলী মুক্তি, সাবেক চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন (জনাব আলী), বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক এম. এ কাইয়ুম, জাপা নেতা ও ব্যবসায়ী মো. করিম উদ্দিন।

বর্তমান চেয়ারম্যান মোঃ শহীদুল হক সরকার এবারও নৌকা প্রতীক পেতে শতভাগ আশাবাদী। তার সঙ্গে নৌকা প্রতীক পেতে আওয়ামী লীগ নেতাদের কাছে দৌড়ঝাঁপ করছেন সাবেক চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন (জনাব আলী )। ৮নং ডৌহাখলা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রমজান আলী মুক্তি এবারও নৌকার জন্য ছুটছেন। এখানে তার সঙ্গে নৌকা প্রতীক পেতে জোর লবিংয়ে এগিয়ে চলেছেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন (মানিক), বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক এম. এ কাইয়ুম।

বিএনপি’র স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আবুল হাসিম (সাত্তার মন্ডল)। তিনি বলেন ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করতে পারলে ও সুষ্ঠু নির্বাচন হলে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হওয়ার আশা ব্যক্ত করেন তিনি। জয়ের ব্যাপারে সবাই আশাবাদী হলেও সুষ্ঠু নির্বাচনের ব্যাপারে কেউ কেউ প্রশাসনের সহযোগিতা চাইবেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD