1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
গৌরীপুরে বিশেষ মর্যাদায় শেখ রাসেল দিবস উদযাপিত - DeshBarta
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৯:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

গৌরীপুরে বিশেষ মর্যাদায় শেখ রাসেল দিবস উদযাপিত

  • সময় সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ৮৭ পঠিত

রায়হান উদ্দিন সরকার, উপজেলা করেসপন্ডেন্ট, গৌরীপুর (ময়মনসিংহ)

ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার (১৮ অক্টোবর) ‘শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস’- এ প্রতিপাদ্য নিয়ে প্রথমবারের মতো জাতীয় দিবস হিসেবে শেখ রাসেল দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত হয়েছে। এই দিনে কবিতা আবৃত্তি, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
অনুষ্ঠানের শুরুতে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে তার প্রতি যথাযথ শ্রদ্ধাজ্ঞাপন করা হয় । পরে পাবলিক হলে আলোচনায় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ। বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) নিকহাত আরা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. হেলাল উদ্দিন আহাম্মেদ, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, অগ্রদূত নিকেতনের প্রধান শিক্ষক ম. নুরুল ইসলাম, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী, আইসিটি প্রোগ্রামার আবুল কালাম আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, সাবেক ডেপুটি কমাণ্ডার বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন প্রমুখ।

এছাড়া শেখ রাসেল দিবস ২০২১ উদযাপনের অংশ হিসেবে গৌরীপুর পৌর আওয়ামীলীগের উদ্যোগে মধ্যবাজার পৌর আওয়ামীলীগের অফিসে এক বিশেষ আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মেয়র সৈয়দ রফিকুল ইসলাম তার বক্তব্যে শহিদ শেখ রাসেলকে অসময়ে ঝরে যাওয়া এক ফুটন্ত গোলাপ হিসেবে বর্ণনা করে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

অনুরূপ অনুষ্ঠানের আয়োজন করে ইসলামাবাদ আলীম মাদরাসা, গৌরীপুর আরকে সরকারি উচ্চ বিদ্যালয়, নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয়, অগ্রদূত নিকেতন উচ্চ বিদ্যালয়, রামগোপালপুর পিজেকে উচ্চ বিদ্যালয়, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, কিল্লা বোকাইনগর ফাযিল মাদরাসাসহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD