1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চকবাজারে দিনে দুপুরে তালা কেটে সাংবাদিকের বাসায় দুধর্ষ চুরি। - DeshBarta
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
বাগে সিরিকোট তাহফিজুল কুরআন একাডেমির শুভ উদ্বোধন চন্দনাইশে যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন অবৈধভাবে নদীর বালু উত্তোলনের দায়ে দুই ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা জাতীয় সংসদে রাষ্ট্রপতির সাথে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ বাংলাদেশ প্রবাসী কল্যাণ সংস্থা, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে দোয়া ও মেজবান অনুষ্ঠিত চন্দনাইশে সৌরিতা জাগ্রত মহিলা সমিতির কম্বল বিতরণ বোয়ালখালীতে জ্যৈষ্ঠপুরা যুব সংঘের উদ্যোগে কম্বল বিতরণ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় নেতা-কর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও বনভোজন অনুষ্টিত হয়। বোয়ালখালীতে ফেসবুকে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বনভোজন অনুষ্ঠিত

চকবাজারে দিনে দুপুরে তালা কেটে সাংবাদিকের বাসায় দুধর্ষ চুরি।

  • সময় বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ১২৭ পঠিত

পলাশ সেনঃ

নগরীর চকবাজার থানাধীন বড়মিয়া মসজিদ এলাকায়,ডাঃ কমরুল আলম বিল্ডিং এর ৫ম তলার একটি ফ্ল্যাট বাসায় গতকাল মঙ্গলবার দুপুরের পরে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ফ্ল্যাটের দরজার তালা কেটে বাসায় ঢুকে আলমারি, ওয়ারড্রব ও সোকেস ভেঙে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, প্রাইজবন্ড ও কাপড়চোপরসহ মূল্যবান মালামাল চুরি করে নিয়ে গেছে চোরেরা। চাটঁগার সংবাদ ও অপরাধ বিচিত্রা পত্রিকার সিনিয়র সাংবাদিক লায়ন এস বি জীবন এর ফ্ল্যাট বাসায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় চকবাজার মডেল থানায় অভিযোগ করা হলে পুলিশের দুটি টিম ঘটনাস্থল পরিদর্শন ও প্রয়োজনীয় তথ্যা সংগ্রহ করেছে। তবে এখনো পর্যন্ত চুরি হওয়া কোনো মালামাল উদ্ধার বা চুরির ঘটনায় জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি তারা।

ভুক্তভোগী ফ্যাটের বাসিন্দা ও থানা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে বড়মিয়া মসজিদ এলাকায় সাংবাদিক লায়ন এস বি জীবন পরিবার নিয়ে বসবাস করেন। গতকাল মঙ্গলবার চলমান বার্ষিক পরীক্ষার হেতুতে সন্তান নিয়ে স্কুলে থাকা অবস্থায় দুপুর একটার থেকে বিকাল চারটার মধ্যে বাসায় কেউ না থাকায় এ সুযোগে চোর চক্রের সদস্যরা ওই ফ্ল্যাটের দরজার তালা কেটে ভেতরে প্রবেশ করে। পরে তারা বিভিন্ন কক্ষে থাকা আলমারি, সুকেস ও ওয়্যারড্রোব সহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে। এ সময় চোরেরা বাসায় থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

বিকাল চারটার কিছু সময় পরে ওই ফ্ল্যাটের লোকজন বাসায় এসে তালা বিহীন অবস্থায় ঘরের দরজা খোলা দেখে ভিতরে প্রবেশ করেই ঘরের আসবাব পত্র তচনচ ও ভাঙা অবস্থায় দেখতে পেয়ে নিশ্চিত হন যে,চোর চক্র তাদের শেষ সম্বল টুকু নিয়ে গেছে। সাথে সাথে চুরি হওয়ার বিষয়ে চকবাজার থানায় অভিযোগ করে। দূর্ভাগ্য জনক হলেও সত্যি যে,চুরি হওয়া বিল্ডিং এর সম্মূখে প্রত্যেক বাড়িতে জমিদাররা স্হায়ী ভাবে বসবাস করলেও নিরাপত্তার প্রয়োজনে চুরি হওয়া বিল্ডিং সহ কারো বাসার আসে পাশে কোন সিসি ক্যামরা না থাকায় চুরি যাওয়া মালামাল উদ্ধার বা অপরাধীদের সনাক্ত করে আইনের আওতায় আনার কোন সুযোগ হবে কিনা সেটাও অনিশ্চিত।এই এলাকায় প্রায় সময়ে বিভিন্ন অপরাধ মূলক ঘটনা ঘটলেও সিসি ক্যামরা না থাকায় কখনো অপরাধীদের সনাক্ত করা সম্ভব হয় না বলে ক্ষোভ প্রকাশ করে এমন অপরাধ মূলক কর্মকাণ্ড দমনে সুষ্ঠু তদন্ত করে দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছে এলাকাবাসী।

এই বিষয়ে চকবাজার থানায় যোগাযোগ করলে জানা যায়, চুরি হওয়ার ঘটনায় ফ্ল্যাটের বাসিন্দা অভিযোগ করেছেন। আমরা ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহের পাশাপাশি চুরি হওয়া মালামাল উদ্ধারসহ চোরদের শনাক্তের জন্য কাজ করছি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD