1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চকরিয়ার কোনাখালীতে একদল দুর্বৃত্ত কৃষকের রোয়া নষ্ট করে দিল - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

চকরিয়ার কোনাখালীতে একদল দুর্বৃত্ত কৃষকের রোয়া নষ্ট করে দিল

  • সময় বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪ পঠিত

জেপু.দত্ত(চকরিয়া প্রতিনিধি)ঃ

কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের সিকদার পাড়ায় পূর্ব শত্রুতার জেরে একদল দুর্বৃত্ত রাতের আধারে জহির আহমদ নামের কৃষকের দুইকানি জমির ধানের রোয়া নষ্ট করে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার ভোর রাতে এ ঘটনা ঘটেছে।
কোনাখালীর সিকদার পাড়ার জহির আহমেদের ছেলে মিজান জানান, জায়গা জমির বিরোধের জেরে একই এলাকার চিহ্নিত সন্ত্রাসী কায়সার ও ভেওলার বদর মিয়ার নেতৃত্বে ১৪/১৫ জনের একদল দুর্বৃত্ত বৃহস্পতিবার ভোর রাতে জহির আহমদ গংয়ের দুইকানি জমির আমনের রোয়া নষ্ট করে দিয়েছে। এতে ওই কৃষকের মধ্যে হতাশা বিরাজ করছে। এলাকাবাসী জানান; ওই এলাকার আবু বক্করের ছেলে শহীদুল্লাহ ও মৃত নূরুল কবিরের ছেলে আবদুল্লাহ নোমান সৌদিতে থাকেন। শহীদুল্লাহ ও আবদুল্লাহ নোমানের টাকায় কেনা ভাড়াটিয়া সন্ত্রাসীরা এই রোয়া নষ্ট করে দিল । জহির আহমদের ছেলে মিজান জানান তারা এ ব্যাপারে মামলা করবেন। এ ব্যাপারে অভিযুক্ত মো বদর মিয়া রোয়া নষ্ট করে দেয়ার কথা স্বীকার করে ওই জমিতে তাদের আত্মীয় আবু বক্করের মালিকানা আছে বলে দাবী করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD