1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চকরিয়ায় দোকানে হামলা ভাংচুর লুটপাট: আহত- ৩ - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৩:০১ অপরাহ্ন
শিরোনামঃ
ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন

চকরিয়ায় দোকানে হামলা ভাংচুর লুটপাট: আহত- ৩

  • সময় বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৬১ পঠিত

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়ায় পূর্ব শক্রতার জের ধরে মুদির দোকানে হামলা ভাংচুর, লুটপাটের অভিযোগ।

মঙ্গলবার ( ৯ আগষ্ট) রাত সোয়া ৯টার দিকে উপজেলা কাকারা ইউপির পাহাড়তলী এলাকার মোক্তারের মুদির দোকানে এ ঘটনা ঘটেছে।

আহতরা হলেন,কাকার ইউপির ৯নং ওয়ার্ডের পূর্ব কাকারার পাহাড়তলী এলাকার ফজল করিমের ছেলে-মুদির দোকানদার মোক্তার আহমদ(৪৫),ছোটভাই-জাহাঙ্গীর আলম(৩৫) ও মোক্তারের স্ত্রী-রোজিনা আকতার(৩৫)।

মুদির দোকানদারের ছোট ভাই সংবাদকর্মী জুলফিকার আলী ভূট্রো জানান,পূর্ব শক্রতার আক্রোশে গত মঙ্গলবার সাড়ে আটটার দিকে একই এলাকার নাজেম উদ্দিনের ছেলে মোঃ শওকত দোকানে মালামাল ক্রয়ের নাম করে তর্কাতর্কি দেয়। এক পর্যায়ে সে তার ভাই মনজুর সহ স্বশস্ত্রধারী সাঙ্গপাঙ্গকে ফোন ডেকে এনে মারধর সহ দোকানপাট ভাংচুর করে। বড় ভাই চিৎকার শোনে আমার আরেক ভাই জাহাঙ্গীর ও ভাবী রোজিনা আসলে তাদেরকেও বেদড়ক মারধর করে।এসময় তারা যখন অজ্ঞান হয়ে মাটি ঢলে পড়ে যায়। এরপরে দোকানের ক্যাশ ভেঙ্গে টাকা,মালামালা লুটে নিয়ে যায়। খবর পেয়ে এলাকাবাসী এগিয়ে আসতে দেখে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন। এবিষয়ে হামলাকারী ৯জনকে আসামী করে থানায় এজাহার জমা দিয়েছি।

চকরিয়া থানার অফিসার ইনর্চাজ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন,ঘটনার সংবাদ পেয়ে পুলিশ পাঠিয়েছিলাম। এবিষয়ে থানায় এজাহার জমা দিয়েছেন। অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD