1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চকরিয়ায় বরইতলীর পহরচাঁদায় চেয়ারম্যান প্রার্থী ছালেকুজ্জমানের পথ সভায় জনতার ঢল - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

চকরিয়ায় বরইতলীর পহরচাঁদায় চেয়ারম্যান প্রার্থী ছালেকুজ্জমানের পথ সভায় জনতার ঢল

  • সময় বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ৮০ পঠিত

জেপুলিয়ান দত্ত জেপু,চকরিয়াঃ

বরইতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে জনতার মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। ঘন কুয়াশা আর শীতের প্রকোপেও বরইতলীর আমজনতা এক বিচক্ষণ, ত্যাগী,সৎ ও নীতিবান ব্যক্তিকে নির্বাচিত করার জন্য মরিয়া হয়ে উঠেছে।
বরইতলী ইউনিয়নের পহরচাঁদার ডান্ডিবাজার নামক এক মাঠে জনতার ঢল নেমেছে। চেয়ারম্যান প্রার্থী জনাব ছালেকুজ্জমান মানুষে হৃদয়ে স্থান করে নেওয়ায় এবার বরইতলী ইউপি নির্বাচনে নতুন মুখ হিসেবে দেখতে চায়। তাই ভোটাররা তাদের মূল্যবান ভোটটি ছালেকুজ্জমানের চশমা মার্কায় প্রদান করে এবারে চেয়ারম্যান পদে তাঁকে বসানো স্বপ্ন যেন বরইতলীবাসীর গৌরব।
২২ ডিসেম্বর বুধবার পহরচাঁদার ওই মাঠে পথসভায় জনাব গিয়াসউদ্দিন সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বরইতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ প্রার্থী জনাব ছালেকুজ্জমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব প্রকৌশলী সরোয়াজ্জামান(ছালেকুজ্জমানের বড় ভাই)সহ এলাকার বিভিন্ন গন্যমাণ্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন উন্নয়নমূলক সংগঠনের প্রতিনিধিরা। বক্তারা বলেন,বরইতলী ইউনিয়নের উন্নয়ন অতীতে অনেক চেয়ারম্যান করে গেছেন। বিগত আমলের চেয়ারম্যানদের কৃতিত্বও তুলে ধরেন।বক্তারা অতীতের কর্মকান্ড নিয়ে কোন সমলোচনা করে নি। শুধু বরইতলীর উন্নয়ন আরো গতিশীল করার জন্য ছালেকুজ্জমানের মত একজন সৎ ন্যায়পরায়ণ ব্যাক্তিকে চেয়ারম্যান নির্বাচিত করার জন্য সবার প্রতি আহ্বান জানান। কিন্তু বক্তারা একটি কথা গুরুত্বসহকারে বলেন,এবারে প্রার্থী যারা ছালেকুজ্জমান অন্যতম।একজন সৎ,নীতিবান,ধার্মীক ব্যক্তিকে নতুন মুখ হিসেবে বরইতলীর চেয়ারম্যান হিসেবে জনগণ দেখতে চায়। তাই চশমা মার্কায় একটি মূল্যবান ভোট প্রদান করে এলাকার উন্নয়নের দায়িত্ব ছালেকুজ্জমান ভাইকে দিয়ে নিশ্চিন্তমনে থাকতে পারবেন বলে বক্তারা তুলে ধরেন। এছাড়াও কোনো বিভ্রান্তিতে না পড়ে শক্ত মনোবল নিয়ে চশমা মার্কায় ভোট দেবেন। কারণ বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধান মন্ত্রী বাংলাদেশকে বিশ্বের দরবার একটি উন্নত দেশ হিসেবে তুলে ধরার জন্য বাংলাদেশের সকল ইউনিয়নের উন্নয়ন করবে। এখানে কে কোন দলের,কোন সম্প্রদায়ের, কোন পেশার তা নয়। একমাত্র জনগণের ভোটে নির্বাচিত সৎ যোগ্য জনপ্রতিনিধির মাধ্যমে দেশের প্রতিটি ইউনিয়নের উন্নয়ন করবে। তাই দল মত নির্বিশেষে নির্বাচিত চেয়ারম্যানের মাধ্যমে আপনারা সুফল ভোগ করতে পারবেন।
ওই পথসভার প্রধান অতিথি ছালেকুজ্জমান বলেন,তিনি নির্বাচিত হলে পহরচাঁদার সার্বিক উন্নয়নে বদ্ধপরিকর এবং উন্নয়নে সর্বাত্বক প্রচেষ্টা চালাবেন বলে গুরুত্বারোপ করেন। ওই পথসভা জনসমুদ্রে পরিনত হয়। উপস্থিতি সাধারণ মানুষের করতালি ও ছালেকুজ্জমানের পক্ষে স্লোগানে স্লোগানে মূখরিত হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD