1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চকরিয়ায় মানবিক মূল্যবোধে মানবতার পাশে গ্রীন লাইট ফাউন্ডেশন - DeshBarta
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:০০ অপরাহ্ন
শিরোনামঃ
দক্ষিণ জেলা জাপা উদ্যােগে সংবিধান সংরক্ষণ দিবস পালন ফাঁকা মাঠে গোল দিতে দেব না, খেলতে যখন নেমেছেন দুই দলই খেলবে-নৌ মন্ত্রী কৃষ্ণা বিশ্বাস ও জ‍্যোতি রাণী পালকে বেআইনিভাবে চাকরিচ্যুত করায় উদ্বেগ জানান AWRCF এর মহাসচিব মুহাম্মদ আলী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী দিরাইয়ে আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ বিভিন্ন দেশের কূটনৈতিকদের আচরণে উদ্বিগ্ন মানবাধিকার কর্মীগণ ভৈরবে লিও ডে অনুষ্টিত চন্দনাইশে জহিরুল ইসলাম বাচার পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী আল্লামা আমিনুর রহমানের জানাজা সম্পন্ন

চকরিয়ায় মানবিক মূল্যবোধে মানবতার পাশে গ্রীন লাইট ফাউন্ডেশন

  • সময় শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ৪৮ পঠিত

জেপুলিয়ান দত্ত জেপু,চকরিয়াঃ

চকরিয়া বরইতলী ইউনিয়নে গ্রিন লাইট ফাউন্ডেশন এর পক্ষ থেকে সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে হতদরিদ্রদের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়।
১ অক্টোবর (শনিবার) সকাল ১০ টায় বরইতলী ইউনিয়নের পশ্চিম হিন্দু পাড়াস্থ টাইম বাজার এলাকায় গ্রীন লাইট ফাউন্ডেশনের এ অনুদান প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়।

এ সময় মানবিক সহায়তা প্রদানে প্রধান অতিথি ছিলেন, চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান। মানবিক অনুদান প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রিন লাইট ফাউন্ডেশন এর সম্মানিত চেয়ারম্যান জনাব ছালেকুজ্জমান সাহেব।

ওই মানবিক সহায়তা প্রদানে উপস্থিত ছিলেন বাবু অনুপম দে অপু -সভাপতি বরইতলী শ্রী শ্রী কালিমন্দিরের সভাপতি বাবু অনুপম দে অপু, বীর মুক্তিযোদ্ধা বাবু সন্তোষ কুমার দে ,২নং ওয়ার্ডের মেম্বার কাইছার উদ্দিন,৩নং ওয়ার্ডের মেম্বার শহীদুল ইসলাম,৪নং ওয়ার্ডের মেম্বার আতিকুল ইসলাম,বাবু সবুজ কান্তি দাশ বিশিষ্ট সমাজ সেবক, মাঃ পিনুল কান্তি দে, মাঃ সুশান্ত কুমার দে সভাপতি বরইতলী স্মৃতি কো- অপারেটিভ, মনীন্দ্রলাল দে সভাপতি,গীতাসঙ্ঘ বরইতলী, সুরন্জিত দাশ সমাজ সেবক প্রমূখ। এ ছাড়া সংগঠনের সদস্যবৃন্দরা এ সময় উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান এক বক্তব্যে বলেন আর্তমানবতায় হতদরীদ্রদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া একটি মহৎ উদ্যোগ।গ্রীন লাইট ফাউন্ডেশনের এ মহৎ উদ্যোগকে আমি সাধুবাদ জানাচ্ছি। এ ছাড়াও তিনি দরিদ্র,খেটে খাওয়া মানুষের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।

এ সময় বরইতলী স্মৃতি কো-অপারেটিভ সমবায় সমিতির সভাপতি মাঃ সুশান্ত দে’র অনুরোধে উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান ওই সমিতি পরিদর্শন করেন।

এর পর তিনি বরইতলী শ্রী শ্রী কালী মন্দিরে অনুষ্ঠিত শারদীয় দুর্গা পূজোর প্রতিমা পরিদর্শন করে বরইতলী শ্রী শ্রী কালী মন্দির উন্নয়ন কমিটির সভাপতি অনুপম দে অপুকে পূজো মন্ডপে সিসি ক্যামেরা স্থাপন করার পরামর্শ দেন।

এ ব্যাপারে গ্রীন লাইট ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বরইতলী ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান মোহাম্মদ ছালেকুজ্জমান এ প্রতিনিধিকে জানান, এ ফাউন্ডেশনের মূল উদ্দেশ্য আর্থমানবতার সেবা ও সমাজের দরীদ্র খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানো। গ্রীন লাইট ফাউন্ডেশনের পক্ষ থেকে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমার বরইতলী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের হিন্দু সম্প্রদায়ের হতদরীদ্রদের মাঝে চাউল বিতরণে যারা সহযোগিতা করেছেন তাদেরকে তিনি ধন্যবাদ জানিয়ে বলেন, আগামীতেও এ ফাউন্ডেশন বরইতলীর অর্থনৈতিক অসচ্ছল পরিবারে পাশে থাকবে। তিনি আরো বলেন, বরইতলী ইউনিয়ন পরিষদের সেবা বরইতলীবাসীর জন্য।তাই কেউ যেন সেবা বঞ্চিত না হয় সে দিকে আমি লক্ষ্য রাখব। আপনাদের সহযোগিতায় বরইতলীর উন্নয়ন অব্যাহত থাকবে।
এ দিন অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, সাধারণ সম্পাদক ওসমান সরোয়ার, জাহেদুল ইসলাম,মিটন দত্ত সুজয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD