1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের কার্যালয়ের শুভ উদ্ভোধন ও অভিষেক অনুষ্ঠান - DeshBarta
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের কার্যালয়ের শুভ উদ্ভোধন ও অভিষেক অনুষ্ঠান

  • সময় রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৪৯ পঠিত

জেপু. দত্ত,চকরিয়াঃ

চকরিয়া উপজেলা প্রেসক্লাব কার্যালয় উদ্বোধন পরবর্তী কার্যকরী কমিটির অভিষেক ও আলোচনা সভা উপজেলা প্রেসক্লাবের সভাপতি ইবনে আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছোটন কান্তি নাথ এর সঞ্চালনায় সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত তিন ধাপে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

রবিবার(৩১ জুলাই) সকাল ৯টায় শাহ আনোয়ার শপিং মার্কেটের মিউচুয়াল ব্যাংক সংলগ্ন ৩য় তলায় চকরিয়া প্রেস ক্লাবের শুভ উদ্ভোধন করেন চকরিয়া- পেকুয়ার সাংসদ জাফর আলম বি.এ(অনার্স),এম.এ। এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা প্রেস ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক। এছাড়াও দৈনিক জনকণ্ঠ প্রত্রিকার জেলা প্রতিনিধি এম এরশাদ ও টেকনাফ প্রেস ক্লাবের সভাপতি নুরুল হোসাইন। চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের সকল সাংবাদিক সদস্যদের উপস্থিতিতে এক আড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রধান অতিথি সাংসদ জনাব,জাফর আলম বি.এ(অনার্স),এম.এ ফিতা ও কেক কেটে চকরিয়া উপজেলা প্রেসক্লাবের শুভ উদ্ভোধন করেন। এ সময় তিনি উপস্থিত অতিথি ও সাংবাদিকদের মূখে কেক কেটে তুলে দেন।

এর পর সকাল ১০ টায় এরিস্টো ডাইন রেস্টুরেন্টের ব্যাংকুয়েট হলে অনুষ্ঠিত হয় চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের অভিষেক অনুষ্ঠান। এ সময় সাংসদ জাফর আলম বক্তৃতার এক পর্যায়ে চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের স্থায়ী কার্যালয় করে দেওয়ার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন। এ ছাড়াও তিনি প্রেস ক্লাবে একটা এসি (এয়ার কুলার) উপহার স্বরূপ প্রদান করবেন বলে আশ্বাস দেন।

প্রথম পর্যায়ের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম বি.এ (অনার্স), এম.এ।
উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী। কক্সবাজার জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষক সম্পাদক আলহাজ্ব কমর উদ্দীন আহামদ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এইচ এম এরশাদ। জমকালো এ উদ্ভোধন অনুষ্ঠানে কক্সবাজার জেলা প্রেস ক্লাবের সভাপতি- সম্পাদক ও অন্যান্য অতিথিবৃন্দরা সকাল ৯টা থেকে দুপুর ২ টা পর্যন্ত সম্পূর্ণ অনুষ্ঠানে সার্বক্ষণিক সময় দিয়ে ও বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দিয়ে অনুষ্ঠানকে উদজ্জীবিত করে রাখেন।

দ্বিতীয় পর্যায়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান, সহকারী কমিশনার (ভূমি) রাহাত উজ জামান, চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ জুয়েল ইসলাম, কক্সবাজার জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ফরিদুল আলম শাহীন, মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেলাল উদ্দিন হেলালী, পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারহানা আফরিন মুন্না, সাবেক চেয়ারম্যান ইব্রাহীম খলীল, পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম সোহেল।

এতে বক্তব্য রাখেন, লামা প্রেসক্লাবের সভাপতি প্রিয়দর্শী বড়ুয়া, সাধারণ সম্পাদক কামরুজ্জামান, টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুরুল হোছাইন, চকরিয়া উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি রফিক আহমদ, মঞ্জুর আলম, রুস্তম গনি মাহমুদ, জিয়া উদ্দিন ফারুক, বিএম হাবিব উল্লাহ প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের প্রতিটি পর্বে উপস্থিত ছিলেন নব গঠিত সকল সাংবাদিকবৃন্দ। এ সময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন,
সভাপতি ইবনে আমিন (জনকন্ঠ ও ট্রাইব্যুনাল), সাধারণ সম্পাদক ছোটন কান্তি নাথ (কালের কন্ঠ ও আজাদী), সিনিয়র সহ-সভাপতি জহিরুল ইসলাম (দৈনিক কক্সবাজার), সহ-সভাপতি যথাক্রমে রফিক আহমদ (নয়াদিগন্ত), মো. মনজুর আলম (যায়যায়দিন ও নিউএইজ), জিয়াউদ্দিন ফারুক (বাংলাদেশ প্রতিদিন ও দেশবিদেশ), রুস্তম গণি মাহমুদ (কালের ছবি), বিএম হাবিব উল্লাহ (নিউনেশন ও আলোকিত চকোরিয়া), যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল মনসুর মহসিন (যুগান্তর) ও জেপুলিয়ান দত্ত জেপু (এই আমার দেশ ও একাত্তর পোষ্ট), অর্থ সম্পাদক এ কে এম ইকবাল ফারুক (পূর্বদেশ ও আলোকিত বাংলাদেশ), মহিলা বিষয়ক সম্পাদক জন্নাতুন নয়ীম রুমী (সম্পাদক-দৈনিক মেহেদী), তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. রিদুয়ানুল হক (বাংলাদেশ সমাচার ও বিবিসি একাত্তর),

সাংগঠনিক সম্পাদক যথাক্রমে সাইফুল ইসলাম সাইফ (দৈনিক বাঁকখালী ও টিটিএন টিভি) ও মো. ইলিয়াছ আরমান (এশিয়ান টিভি ও সি প্লাস টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জুনাইদ উদ্দিন (গণকণ্ঠ), সহ-প্রচার সম্পাদক জুলফিকার আলী ভুট্টেুা (দৈনিক আপনকণ্ঠ), সাংস্কৃতিক সম্পাদক আবদুল করিম বিটু (দৈনিক জবাবদিহি), ক্রীড়া সম্পাদক জিয়াউল হক জিয়া (দৈনিক এই বাংলা ও রূপালী সৈকত), মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক সুমন কান্তি দাশ (দিনপ্রতিদিন ও দ্বীপ টিভি), দপ্তর সম্পাদক আবদুল হামিদ (একুশে সংবাদ), আইন বিষয়ক সম্পাদক খায়রুল বাশার সোহেল (দৈনিক দেশবাংলা),

নির্বাহী সদস্য যথাক্রমে এম আর মাহমুদ (দৈনিক সমকাল), এম মনছুর আলম রানা (দৈনিক খোলা কাগজ ও সাঙ্গু), মহিউদ্দিন কাদের অদুল (পরিচালক-মাতামুহুরী টিভি), জহিরুল ইসলাম (মানবজমিন ও চকরিয়া নিউজ), শাহ আলম (তৃতীয় মাত্রা), মো. শাহাদাত আলী জিন্নাহ (স্বদেশ প্রতিদিন), মুজিবুর রহমান (ইকোনমিক পোষ্ট), মো. সাইফুদ্দীন (কক্সবাজার একাত্তর), জমির হোছাইন (কমার্শিয়াল টাইমস্), সুনীপ দাশ সৌরভ (আজকের সংবাদ), আবু সালাম (আজকের বসুন্ধরা), মো. কামাল উদ্দিন (দৈনিক করতোয়া ও কক্সবাজার বার্তা), মো. মিজানুর রহমান (দৈনিক ইনফো বাংলা), মো. ওমর আলী (আমাদের চট্টগ্রাম), মোহাম্মদ সেলিম (ঢাকা প্রতিনিধি), বিপ্লব দাশ (জনতার বাণী ও চট্টগ্রাম নিউজ), তানভীর হাসান রিফাত (আমার কক্সবাজার)।

চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ইবনে আমিন’র সমাপনী বক্ত্যব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়। এ দিন উপস্থিত অতিথিবৃন্দ ও সাংবাদিকরা এক সাথে দুপুরে একটি প্রীতিভোজের মাধ্যমে অনুষ্ঠান শেষ করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD