1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চকরিয়া ডুলাহাজারায় দরিদ্র রোগীর মাঝে চেক বিতরণ করেন-এমপি জাফর - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

চকরিয়া ডুলাহাজারায় দরিদ্র রোগীর মাঝে চেক বিতরণ করেন-এমপি জাফর

  • সময় বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ৫৬ পঠিত

জেপু.দত্ত,চকরিয়া(কক্সবাজার)ঃ

কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর এর ঐকান্তিক প্রচেষ্ঠায় ১৩জন রোগাক্রান্ত ব্যক্তির কাছে চিকিৎসার খবচের চেক বিতরণ করেন এমপি জাফর আলম।

বৃহস্পতিবার (১১ আগষ্ট) সকাল ১১টার দিকে ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের মিলনায়তনে চেক বিতরণ সভা অনুষ্ঠিত হয়।

চেক বিতরণ অনুষ্ঠানটি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদরের সভাপতিত্বে,প্যানেল চেয়ারম্যান শওকত আলীর সঞ্চালনায়, প্রধান অতিথির বক্তব্যে রাখেন,চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম(বি.এ.অনার্স.এম.এম)।তিনি বলেন,স্বাধীনতার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সুযোগ্য কন্যা দেশরত্ম শেখ হাসিনা দেশের অসহায়,গরিব,ভুমিহীনদের জমিসহ ঘর উপহার দিয়ে বিশ্বের দরবারে নজিরহীন ইতিহাস গড়েন।

এছাড়াও চকরিয়া-পেকুয়া উপজেলা সহ পুরো জেলাজুড়ে অকল্পনীয় উন্নয়ন করেছেন বা উন্নয়ন চলমান রয়েছে।তাই আমি আমার আওয়ামী লীগ পরিবারের নেতাকর্মীদের কে আগে বলেছিলাম,এখনো বলছি,কোন এলাকাতে গরীব,অসহায়,দুস্ত পরিবার না খেয়ে,যেন না থাকে। সেদিকে সকলকে সুদৃষ্টি রাখার আহবান। এছাড়া যদি কোন পরিবার না খেয়ে থাকলে সাথে-সাথে আমাকে জানাবেন। তখন আমি এমপি যদি মূহুর্তে মধ্য খাবারের ব্যবস্হা না করি বা করতে না পারি।তাহলে আমি নিজেই প্রতিনিধিত্ব বা অভিভাবকত্ব স্বইচ্ছায় ছেড়ে দিব। তবে আমি সাধ্যমত চেষ্টা করি,সকলকে আর্থিক সহ সার্বিক সহযোগিতা করতে প্রাণবন্ত থাকি ও করেই যাচ্ছি। তারই ধারাবাহিকতায় আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে এলাকার অসহায় রোগাক্রান্ত ব্যক্তিদের জন্য আর্থিক অনুদান এনে দিয়ে যাচ্ছি,ভবিষ্যৎও এনে দিব। আজকেও চেয়ারম্যান আদর এর প্রচেষ্ঠায় ১৩জন ব্যক্তির হাতে চেক হস্তান্তর করতে আসা।আপনারা আমার জন্য দোয়া করলেও,মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্হতার কামনায় দোয়া করবেন,দোয়া চাই।

অনুষ্ঠানের সভাপতি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর বলেন,আমার এলাকার অসহায়,গরীব,রোগাক্রান্ত চিকিৎসা বঞ্চিত ব্যক্তিরা এমপি মহোদয়ের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী কাছে আর্থিক সহায়তা চেয়ে আবেদন করেন। আমি আপনাদের খাদেম হিসেবে এমপি মহোদয়ের নিদের্শে আবেদনখানা বাস্তবায়ন করে টাকার পাওয়ার ব্যবস্হাটা করেছি। আজকে ১৩জন ব্যক্তিকে ৫০হাজার টাকা করে মোট সাড়ে ৬লাখ টাকা বিতরণ করা হয়েছে। ভবিষ্যৎতে রোগাক্রান্ত ব্যক্তি কেউ আবেদন করলে,তাদের জন্য এভাবে আমি চেষ্টা তকবির করে এনে দিব বলে প্রতিজ্ঞা বদ্ধ হয়েছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD