1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চট্টগ্রামের পটিয়ায় এক যুবকের গলা কাটা লাশ উদ্ধার - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

চট্টগ্রামের পটিয়ায় এক যুবকের গলা কাটা লাশ উদ্ধার

  • সময় মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৪ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামের পটিয়ায় জবাইয়ের পর রাস্তার পাশে পড়ে থাকা অবস্থায় বিমান ধর(৪২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের পটিয়া হাবিলাসদ্বীপ ইউনিয়নের লড়িহরা স্কুলের উত্তর পাশের রাস্তা দিয়ে গ্রামের একটি ডোবার পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়।

ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের ব্যবহৃত একটি মোটরসাইকেল ও জবাইয়ে ব্যবহার করা একটি ধারালো দা উদ্ধার করে।

নিহত বিমান ধর উপজেলার ধলঘাট ইউনিয়নের গৈরলা ১নং ওয়ার্ডস্থ বাইন্যা পাড়া গ্রামের দুলাল ধরের ৩ ছেলে মেয়ের মধ্যে বড় সন্তান । নিহত বিমান ধরের চট্টগ্রাম শহরে রাহাত্তারপুল এলাকা ও হাজারী গলদি এলাকায় তারা দুই ভাই মিলে স্বর্ণের দোকান করত।

নিহতের স্বজনরা জানায়, বিমান ধর রাত ১০টার দিকে তাদের মোবাইলে কল দিয়ে জানায় সে বাড়ি আসতেছে। এরপর তার সাথে আর কারোর যোগাযোগ হয়নি। রাত সাড়ে ১১টায় তারা শুনতে পাই এক যুবকের লাশ রাস্তার পাশে পড়ে আছে। স্থানীয়রা তাকে ছিনতে পেরে তাদের কে জানালে তারা ঘটনাস্থল এসে লাশ শনাক্ত করে।

তারা আরো জানায়, বিমান ধর প্রতিদিন সকালে তার স্কুটি বাইক দিয়ে শহরে যেত এবং রাত ১০টা থেকে ১১টার মধ্যে বাড়ি ফিরে আসত। বিমান ও তার ছোট ভাই দুইটি স্বর্ণের দোকান চালাতো শহরে। তাদের ব্যাগে লাখ দুই লাখ টাকা থাকত।

এ বিষয়ে পটিয়া থানার এসআই মফজ্জল বলেন, স্থানীরা রাস্তার পাশে একটি স্কুটি ও চালককে পড়ে থাকতে দেখে খবর দিলে তিনি গিয়ে লাশ উদ্ধার করে। নিহত বিমানের গলাই চুরির দাগ আছে। তাকে জবাই করে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে তিনি ধারনা করা হচ্ছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত নিহত বিমানের লাশ সুরতহাল সম্পন্নের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল(চমেকে) প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে বিমান ধরের মৃত্যুতে এলাকাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD