1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চট্টগ্রামের মাদক মামলার আসামি দাকোপের লাউডোব থেকে গ্ৰেফতার - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন

চট্টগ্রামের মাদক মামলার আসামি দাকোপের লাউডোব থেকে গ্ৰেফতার

  • সময় মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ২৯ পঠিত

জুলফিকার আলী,দাকোপ প্রতিনিধিঃ

খুলনার দাকোপে চট্রগ্রামের মাদক মামলার আসামি লাউডোব খুটাখালী গ্রাম থেকে গ্রেফতার করেছে দাকোপ থানা পুলিশের একটি টিম।
দাকোপ থানার অফিসার ইনচার্জ জনাব উজ্জ্বল কুমার দত্ত এর নির্দেশনায় অত্র থানায় কর্মরত এএসআই প্রদেশ কুমার দাস, সহ সংগীয় ফোর্সের সহায়তায় চট্রগ্রাম ইপিজড থানার মামলা নং ৩১ তারিখ ৩১/০৬/১৬ইং মাদকদ্রব্য নিয়ন্ত্রন (সংশোধন -০৪)এর ১৯(১)টেবিল এর ৯(খ) জি, আর মামলা নং১০০/১৬ বিজ্ঞ অতিরিক্ত মহানগর দায়রা জজ চতুর্থ আদালতের ওয়ারেন্ট ভুক্ত আসামি লাউডোব খুটাখালী গ্রামের বিমল গোস্বামীর পুত্র মোঃ শাহিন হোসেন (২৯)ওরফে বি,এন,গোস্বামী কে গত ৩১/১০/২০২২ তারিখ সোমবার রাতে খুটাখালী (গোস্বামী বাড়ি) থেকে গ্রেফতার করে দাকোপ থানা পুলিশের একটি টিম।
আসামীকে কে গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। জানা যায়, মোঃ শাহিন হোসেন ওরফে বি এন গোস্বামী দীর্ঘদিন যাবৎ চট্রগ্রামের বন্দরটিলা ইপিজড থানার সিটিকর্পোরেশন মার্কেট এলাকায় মাদকদ্রব্য ইয়াবার ব্যবসা করে আসছিলো। ইপিজড থানার পুলিশ ৫২ পিচ ইয়াবা টেবলেট সহ শাহিন ওরফে বিএন গোস্বামী কে আটক করে। পরবর্তীতে আদালত থেকে জামিনে মুক্ত হওয়ার পর দীর্ঘ দিন পলাতক থেকে খুলনার দাকোপের লাউডোব খুটাখালী গ্রামে এসে ও বিভিন্ন মাদকদ্রব্য বিকি কিনি করতো বলে জনশ্রুতি রয়েছে। এলাকাবাসী সূত্রে জানা যায়, বিএন গোস্বামীর কাছে বিভিন্ন লোকজন আসা যাওয়া করতো এবং সে মাঝে মধ্যে ভারতে যাতায়াত করতো।ইপিজড থানার এজাহার সুত্রে জানা যায়, বর্ণিত আসামীকে জিজ্ঞাসাবাদে জানান যে সে হিন্দু পরিবারে জন্মগ্রহণ করলে ও পরবর্তীতে ইসলাম ধর্ম গ্রহণ করে। গ্রেফতারের পর সে পুলিশ কে অসত্য মিথ্যা বানোয়াট তথ্য দেন। এবং তার পিতার নাম মিথ্যা বলে, তদন্তে জানা যায়,তার পিতা ইসলাম ধর্ম গ্রহণ করে নাই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD