1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চট্টগ্রামের রসুলবাগ আবাসিকে অভিনব কায়দায় ডাকাতি। - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে অশ্লীল কিছু করতে চাই না : পিয়া বাজপেয়ী নিয়মিত খেজুর খাওয়ার যত উপকারিতা ন্যাটোতে ফিনল্যান্ডকে অনুমোদনের ইঙ্গিত, সুইডেনে আপত্তি এরদোয়ানের

চট্টগ্রামের রসুলবাগ আবাসিকে অভিনব কায়দায় ডাকাতি।

  • সময় শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ১১২ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রামঃ

দীর্ঘ দিন ধরে চট্রগ্রামের বিভিন্ন আবাসিক এলাকায় ছোটবড় চুরি,ডাকাতি সহ অলি গলিতে দিন দুপুরে মাদক সেবিদের দৌরাত্ম্যে বৃদ্ধির অভিযোগ উঠেছে।
সম্প্রতি চট্টগ্রামের পশ্চিম বাকলিয়ার ১৭ নং ওয়ার্ডের রসুলবাগ আবাসিক এলাকার সি ব্লকের এস আর ভিলার নাছির উদ্দিনের বোনের বাসায় অভিনব কৌশলে ১১ ই নভেম্বর বৃহস্পতিবার বেলা আনুমানিক ১২:৩০ টায় ২ জন যুবক ডিশের বিল আদায় করতে আসেছেন বলে দরজা খুলতে বলেন, দরজা খুলতেই এক যুবক রুমালে নেশা দ্রব্য মিশিয়ে বাড়িওয়ালা নাছিরের বোনকে নাকে মুখে চেপে ধরতে তিনি অজ্ঞান হয়ে পড়েন।
উক্ত সময়ে নাসির উদ্দিনের ভাগিনি ওয়াশরুমে ছিলেন।
এমতাবস্থায় উক্ত দুই যুবক ভিকটিমকে একটি চাদরে মুড়িয়ে বিছানায় ফেলে রেখে বিছানার পাশ থেকে আলমারির চাবি নিয়ে সাড়ে পাঁচ ভরি স্বর্ণালঙ্কার সহ নগদ ত্রিশ হাজার টাকা নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়।
পরক্ষনেই ভিকটিমের মেয়ে ওয়াশরুম থেকে বাহিরে এসে তার মাকে খুঁজতে গিয়ে চাদরে মোড়ানো অবস্থায় ছটফট করতে দেখে আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে দ্রুত উনার বড় ভাই ও বাবা কে বিষয়টি ফোনে জানালে, ভিকটিমের পরিবার মহল্লা কমিটির সভাপতি হাজী এয়াকুব ও মসজিদ কমিটির সভাপতি প্রফেসর নুরুন্নবী কে জানালে উনারা বাকলিয়া থানার ওসি রাশেদুল ইসলামকে বিষয়টি অবহিত করলে,তিনি দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে দেন। এই বিষয়ে বাকলিয়া থানায় একটি অভিযোগ লিপিবদ্ধ করা হয়েছে।
অপরদিকে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় গণ্যমান্য এলাকাবাসী জানান দিনে দুপুরে ও সন্ধ্যাবেলায় উক্ত এলাকার আশেপাশে একাধিক নির্মাণাধীন ভবন ও লাইটপোস্ট আছে কিন্তু বাতি নেই ঐসব অলি গলিতে স্থানীয় চিহ্নিত মাদক সেবন কারীদের আনাগোনা ও ইভটিজিং এ অতিষ্ঠ এলাকাবাসী ও পথচারীরা।মান সন্মানের ভয়ে এই সব বিষয়ে কেউ মুখ খুলে প্রতিবাদ করতে চায়না।
এলাকাবাসী জানান থানা প্রশাসনকে এই সব বিষয়ে অবহিত করলে রাস্তা, কালভার্ট সংস্কারের দরুন থানা পুলিশের গাড়ি এলাকায় প্রবেশের সমস্যা হচ্ছে বলে জানান তবে এই বিষয়ে দ্রুত ব্যাবস্হা নেয়ার আশ্বাস দেয়।
বর্তমানে এলাকাবাসী এলাকায় গন গন চুরি ডাকাতি ছিনতাই ও মাদক সেবনকারীদের যত্রত্তর আনাগোনার বিষয়ে স্থানীয় কাউন্সিলর মহল্লা কমিটি ও যতাযত কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD